শুক্রবার ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পুঁজিবাজারের উন্নয়নে ভূমিকা রাখায় বিএসইসিকে ডিএসইর অভিনন্দন

  |   মঙ্গলবার, ১৮ মে ২০২১   |   প্রিন্ট   |   224 বার পঠিত

পুঁজিবাজারের উন্নয়নে ভূমিকা রাখায় বিএসইসিকে ডিএসইর অভিনন্দন

বর্তমান কমিশনের মেয়াদের প্রথম বর্ষের সফল সমাপ্তির জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান এবং সব কমিশনারকে অভিনন্দন জানিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) লিমিটেডের পরিচালনা পর্ষদ এবং ব্যবস্থাপনার কর্তৃপক্ষ।

গতকাল মঙ্গলবার দুপুরে বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের হাতে ডিএসইর ব্যবস্থাপনা পরিচালক (ইনচার্জ) এম সাইফুর রহমান মজুমদার এ অভিনন্দন বার্তা তুলে দেন।

এ সময় ডিএসইর মহাব্যবস্থাপক মো. ছামিউল ইসলাম এবং উপ-মহাব্যবস্থাপক মো. শফিকুর রহমান উপস্থিত ছিলেন।

অভিনন্দন বার্তায় ডিএসইর চেয়ারম্যান মো. ইউনুসুর রহমান বলেন, আপনার নেতৃত্বে বর্তমান কমিশন প্রজ্ঞা ও মেধা দিয়ে স্বল্পতম সময়ে পুঁজিবাজার উন্নয়ন, নিয়ন্ত্রণ ও বিভিন্ন সংস্কারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এই সময়ে কমিশন কর্তৃক বেশ কিছু চমৎকার উদ্যোগ বিনিয়োগকারী এবং অন্যান্য স্টেকহোল্ডারদের আস্থা বৃদ্ধিতে ব্যাপক ভূমিকা রাখছে। আমরা ইতোমধ্যে কমিশনের অসামান্য এবং গতিশীল সিদ্ধান্তের ফলে পুঁজিবাজারের ইতিবাচক প্রভাব লক্ষ্য করছি। আমরা বাজারের গুনগতমান এবং আকারের ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আনয়নে আপনার আন্তরিক প্রচেষ্টাকে সাধুবাদ জানাই। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে আপনার নিরলস প্রচেষ্টা সামনের দিনগুলোতে বাজারে আরও অধিকতর টেকসই প্রবৃদ্ধি নিশ্চিত করবে।

স্টক এক্সচেঞ্জ প্রাইমারি রেগুলেটরি প্রতিষ্ঠান হিসাবে, দেশের অর্থনৈতিক উন্নয়নের চালিকাশক্তি পুঁজিবাজারের স্বার্থে আপনার নেতৃত্বের প্রতি আমাদের সমর্থন সবসময় অব্যাহত থাকবে এবং বাজারের উন্নয়নের জন্য কমিশনের সঙ্গে একযোগে কাজ করবে।

আমরা মনে করি, বাজারকে শক্তিশালী করতে কমিশন বর্তমানে যে গতিতে এগোচ্ছে তা বজায় রাখতে প্রয়োজনীয় নীতিগত সহায়তার জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়, কেন্দ্রীয় ব্যাংক এবং অন্যান্য নিয়ন্ত্রক সংস্থার সঙ্গে যথাযথ সমন্বয় নিশ্চিত করে বাজারকে অধিকতর শক্তিশালীকরণের মাধ্যমে অদূর ভবিষ্যতে একটি প্রাণবন্ত এবং অত্যন্ত প্রয়োজনীয় ডেট মার্কেট প্রতিষ্ঠা করতে সক্ষম হবে।

আমরা নিশ্চিত যে, সরকার এবং সংশ্লিষ্ট সবার প্রত্যাশা অনুযায়ী আপনার সফল নেতৃত্ব, প্রজ্ঞা এবং দিক নির্দেশনায় শিগগিরই দেশের পুঁজিবাজার নতুন উচ্চতায় এবং সাফল্য অর্জন করবে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ মে ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।