• পুলিশ সদস্যদের স্বাস্থ্যসুরক্ষা উপকরণ বিতরণ

    নিজস্ব প্রতিবেদক | ২০ এপ্রিল ২০২০ | ৩:১২ অপরাহ্ণ

    পুলিশ সদস্যদের স্বাস্থ্যসুরক্ষা উপকরণ বিতরণ
    apps

    ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর জোনের পুলিশ সদস্যদের স্বাস্থ্যসুরক্ষা উপকরণ বিতরণ করেছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। উপকরণের মধ্যে রয়েছে ২০০ বোতল হ্যান্ড স্যানিটাইজার ও ৫০০ জোড়া হ্যান্ডগ্লাভস।
    গতকাল রোববার রাজধানীর মিরপুরের মোহনা টেলিভিশন কার্যালয়ে ডিএমপির মিরপুর জোনের উপ-কমিশনার মোস্তাক আহমেদের কাছে এসব উপকরণ হস্তান্তর করেন শিল্প প্রতিমন্ত্রী। শিল্প মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর মিরপুরে অবস্থিত মনিপুর উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের উদ্যোগে এসব উপকরণ বিতরণ করা হয়। এগুলোর মধ্যে শিক্ষা প্রতিষ্ঠানটির ল্যাবরেটরিতে বিশ্ব স্বাস্থ্য সংস্থার ফর্মুলা অনুযায়ী হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    উপ-কমিশনার মোস্তাক আহমেদ বলেন, বিদ্যমান করোনার প্রাদুর্ভাবজনিত পরিস্থিতিতে এসব স্বাস্থ্য সুরক্ষা উপকরণ সঠিকভাবে দায়িত্ব পালন ও জনগণের নিকট সেবা পৌঁছে দিতে পুলিশ সদস্যদের অনুপ্রাণিত করবে।

    কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ফরহাদ হোসেন জানান, করোনা প্রাদুর্ভাবের এ সময়ে সাড়ে তিন হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করে সেগুলো স্থানীয় জনগণের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:১২ অপরাহ্ণ | সোমবার, ২০ এপ্রিল ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি