• পৌরকর মেলা শেষ হচ্ছে রোববার

    বিবিএনিউজ.নেট | ০৪ মে ২০১৯ | ২:৪৯ অপরাহ্ণ

    পৌরকর মেলা শেষ হচ্ছে রোববার
    apps

    ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) আয়োজনে ১২ দিন ব্যাপী ‘পৌরকর মেলা ২০১৯’ শেষ হচ্ছে রোববার।

    এর আগে গত ২৪ এপ্রিল নগর ভবনে ১২ দিন ব্যাপী এই পৌরকর মেলার উদ্বোধন করেন মেয়র সাঈদ খোকন। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) রাজস্ব আদায় বৃদ্ধির স্বার্থে এবং নগরবাসীকে বিশেষ সুবিধা দেয়ার জন্য এই মেলা আয়োজন করা হয়েছিল।

    Progoti-Insurance-AAA.jpg

    এই মেলায় ডিএসসিসি নগরবাসীকে হোল্ডিং ট্যাক্স (পৌরকর) মোট বকেয়ার ওপর ১৫ শতাংশ মওকুফ এবং চলতি অর্থ বছরের হালনাগাদ পৌরকর একত্রে পরিশোধ করলে আরো ১০ শতাংশ (রিবিট) ছাড়া দেওয়া হয়েছে। শুক্রবার ছাড়া সপ্তাহের প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই মেলা সকলের জন্য উন্মুক্ত রয়েছে।

    রোববার দিনব্যাপী মেলা পরিচালিত হওয়ার পর পর্দা নামবে এবারের পৌর কর মেলার। বিষয়টি জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায়।


    মেলায় করদাতারা অনলাইন পেমেন্ট ও মোবাইল ব্যাংকিংকের মাধ্যমে পৌরকর পরিশোধের সুযোগ পাচ্ছেন। যার ফলে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) এলাকার বাসিন্দারা বাড়ির কর বা হোল্ডিং ট্যাক্স অনলাইনের মাধ্যমে যেকোনো স্থান থেকে যেকোনো সময় পরিশোধ করতে পারছেন।

    মেলায় মেয়র সাঈদ খোকনের ঘোষণা অনুযায়ী করদাতারা বকেয়াসহ হাল সনের পৌরকর একসঙ্গে পরিশোধে হালসনের উপর ১০ শতাংশ রিবেট ও বকেয়া পৌর করের উপর আরোপিত ১৫ শতাংশ সারচার্জ মওকুফের বিশেষ সুবিধা পাচ্ছেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৪৯ অপরাহ্ণ | শনিবার, ০৪ মে ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি