বৃহস্পতিবার ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রগতি ইন্স্যুরেন্সের সিইও সৈয়দ সেহাব উল্লাহ্ আল মনজুরের অনুমোদন

  |   রবিবার, ১৪ মে ২০২৩   |   প্রিন্ট   |   252 বার পঠিত

প্রগতি ইন্স্যুরেন্সের সিইও সৈয়দ সেহাব উল্লাহ্ আল মনজুরের অনুমোদন

প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) অনুমোদন পেয়েছেন সৈয়দ সেহাব উল্লাহ্ আল মনজুর।

এর আগে তিনি একই প্রতিষ্ঠানের মুখ্য নির্বাহী কর্মকর্তা চলতি দায়িত্ব নিয়োজিত ছিলেন।

নন-লাইফ বীমা খাতে দীর্ঘ ৩৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন সৈয়দ সেহাব উল্লাহ্ আল মনজুর ইতিপূর্বে ইর্স্টান ইন্স্যুরেন্স, পাইওনিয়ার ইন্স্যুরেন্স ও সর্বশেষ প্রগতি ইন্স্যুরেন্সে ২০১১ সাল থেকে অদ্যাবধি কর্মরত রয়েছেন।

তিনি ১৯৮৯ সালে ইস্টার্ন ইন্স্যুরেন্সের দাবি বিভাগে শিক্ষানবিশ কর্মকর্তা হিসেবে বীমাখাতে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে বিভিন্ন কোম্পানিতে আন্ডাররাইটিং, ক্লেইম, রি-ইন্স্যুরেন্স, প্রশাসনসহ বিভিন্ন বিভাগে প্রধান কর্মকর্তা, জৈষ্ঠ্য ব্যবস্থাপক, উপ-মহা ব্যবস্থাপক, মহা ব্যবস্থাপক, সহকারী ব্যবস্থাপনা পরিচালক এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কাজ করেছেন।

তিনি এশিয়ান ইউনির্ভাসিটি অব বাংলাদেশ থেকে স্নাতকোত্তর (এমবিএ) ডিগ্রির অর্জনের পাশাপাশি পেশাগত দক্ষতা বৃদ্ধিতে বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি থেকে ইন্স্যুরেন্স ডিপ্লোমা (এবিআইএ)সহ সম্মানজনক পেশাগত যোগ্যতা দি চার্টার্ড ইন্স্যুরেন্স ইনস্টিটিউট, ইউকে থেকে এসিআইআই অর্জন করেন। এছাড়া, তিনি বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমির ইন্স্যুরেন্স সার্টিফিকেট কোর্স এবং ইন্স্যুরেন্স ডিপ্লোমা কোর্সে (এবিআইএ) অসাধারণ ফলাফলের জন্য টাইজার অ্যান্ড কোং, ইউকে থেকে দুবার পুরস্কার লাভ করেন।

সৈয়দ সেহাব উল্লাহ্ আল মনজুর চার্টার্ড ইন্স্যুরেন্স ইনস্টিটিউট (সিআইআই), যুক্তরাজ্যের একজন সদস্য ও বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমির (বিআইএ) সহযোগী সদস্য। তিনি বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমির ডিপ্লোমা কোর্সের নিয়মিত লেকচারার ও ফ্যাকাল্টি মেম্বার পাশাপাশি তিনি আইডিআরএ’র কেন্দ্রীয় রেটিং কমিটির মেরিন সাব-কমিটির সদস্য। বীমা খাতের অভিজ্ঞ এ ব্যক্তিত্ব ঝুঁকি ব্যবস্থাপনা, বীমা এবং স্থানীয় বীমা বাজারে বিশ্বায়নের প্রভাব, মানি ইন্স্যুরেন্স, অ্যান্টি-মানি লন্ডারিং ইত্যাদি বিষয়ে অনেক জাতীয় ও আন্তর্জাতিক সেমিনারে অংশ গ্রহণ করেন।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৭:৪০ অপরাহ্ণ | রবিবার, ১৪ মে ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।