• প্রগতি ইন্স্যুরেন্সের ২০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

    বিবিএনিউজ.নেট | ৩০ জুন ২০১৯ | ২:২৪ অপরাহ্ণ

    প্রগতি ইন্স্যুরেন্সের ২০ শতাংশ লভ্যাংশ অনুমোদন
    apps

    প্রগতি ইন্সুরেন্স লিমিটেডের ৩৩তম বার্ষিক সাধারণ সভায় ২৭ জুন কেআইবি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানির শেয়ারহোল্ডারদের জন্য ২০১৮ সালে ১৩ শতাংশ নগদ ও ৭ শতাংশ বোনাস শেয়ার অনুমোদন করা হয় ।

    সভায় কোম্পানির চেয়ারম্যান সৈয়দ এম আলতাফ হোসাইন সভাপতিত্বে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান তাবিদ মো. আউয়াল এবং কোম্পানির পরিচালনা পর্ষদের সদস্য সর্ব খলিলুর রহমান, মোহাম্মদ এ. আউয়াল, মো. সাইদুর রহমান মিন্টু, খান মো. আমীর, এন. জে চৌধুরী, নাসির লতিফ, স্বতন্ত্র পরিচালক সন্তোষ শর্মা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম প্রমুখ।

    Progoti-Insurance-AAA.jpg

    ২০১৮ সালে কোম্পানি গ্রোস প্রিমিয়াম বাবদ আয়করে ২০৫ কোটি টাকা যা গত বছরের তুলনায় ২৩.৩৫% অধিক। আলোচ্য বছরে কোম্পানির কর-পূর্ব মুনাফা হয় ২৩ কোটি ৬৬ লাখ টাকা। নিট দাবি পরিশোধের পরিমাণ ১০ কোটি ৭৬ লাখ টাকা। যা গত বছর ছিল ৮ কোটি ২৪ লাখ টাকা।

    সভায় উদ্যোক্তা পরিচালক থেকে ৩ জন পরিচালক পুনর্নির্বাচিত হন- মোহাম্মদ এ. আউয়াল, প্রকৌশলী মো. মুশফিকুর রহমান এবং নাহরিন সিদ্দিকা । পাবলিক শেয়ারহোল্ডারের পক্ষ থেকে ২ জন পরিচালক নির্বাচিত হন- এ. এস .এম. মহিউদ্দিন মোনেম এবং তাহসিনা রহমান ।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:২৪ অপরাহ্ণ | রবিবার, ৩০ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি