• প্রগ্রেসিভ লাইফের সাবেক মুখ্য নির্বাহী জাফর হালিমের ইন্তেকাল

    নিজস্ব প্রতিবেদক | ০২ অক্টোবর ২০২২ | ৭:৩০ অপরাহ্ণ

    প্রগ্রেসিভ লাইফের সাবেক মুখ্য নির্বাহী জাফর হালিমের ইন্তেকাল
    apps

    প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সাবেক মুখ্য নির্বাহী কর্মকর্তা জাফর হালিম একচ্যুয়ারি আর নেই। রোববার (২ অক্টোবর) সকাল ৭টা ২০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    জাফর হালিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন (বিআইএ) এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম (বিআইএফ)। পৃথক বার্তায় বিআইএ’র প্রেসিডেন্ট শেখ কবির হোসেন এবং বিআইএফ’র প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম নুরুজ্জামান শোক প্রকাশ করেন।
    উল্লেখ্য, দেশের বীমা খাতে দীর্ঘ ২০ বছরের কর্মজীবনে জাফর হালিম অ্যাকচ্যুয়ারি প্রগ্রেসিভ লাইফের আগে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এবং আরেকটি নন-লাইফ বীমা প্রতিষ্ঠানের মুখ্য নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেছেন। এ ছাড়াও তিনি ইউএনডিপি কনসালট্যান্ট হিসেবে জীবন বীমা করপোরেশনে দায়িত্ব পালন করেছেন।
    জাফর হালিম ১৯৬৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যানে স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর লন্ডনে পাড়ি জমান একচ্যুয়ারি পেশায় জীবন গড়তে। দীর্ঘ ২৭ বছর মার্কিন যুক্তরাজ্যে অবস্থান করেন জাফর হালিম। এসময় তিনি ইন্স্যুরেন্স ও পেনশন খাতে বেশ কয়েকটি লাইফ বীমা কোম্পানি ও কনসালটেন্সি ফার্মে জড়িত ছিলেন।
    ঢাকার নর্থ গুলশানে অবস্থিত একচ্যুয়ারিয়াল এন্ড পেনশন কনসালট্যান্ট ‘জেড হালিম অ্যান্ড অ্যাসোসিয়েটস’ জাফর হালিম একচ্যুয়ারির গড়া প্রতিষ্ঠান।

    Progoti-Insurance-AAA.jpg

    জাফর হালিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পদ্মা ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল ইসলাম। শোক বাণীতে তিনি বলেন, জাফর হালিম ছিলেন একজন সজ্জন মানুষ। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার বিদেহি আত্মার মাগফিরাত কামনা করছি। সেই সঙ্গে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ৭:৩০ অপরাহ্ণ | রবিবার, ০২ অক্টোবর ২০২২

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ ক্যালেন্ডার

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি