শনিবার ১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রগ্রেসিভ লাইফের ৫৬ কোটি টাকার বীমা দাবি পরিশোধ

বিশেষ প্রতিবেদক   |   রবিবার, ০২ অক্টোবর ২০২২   |   প্রিন্ট   |   146 বার পঠিত

প্রগ্রেসিভ লাইফের ৫৬ কোটি টাকার বীমা দাবি পরিশোধ

চলতি বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত ৯ মাসে ৫৬ কোটি টাকার মেয়াদ উত্তীর্ণ বীমা দাবি পরিশোধ করেছে প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা অজিতচন্দ্র আইচ ব্যাংক-বীমা-অর্থনীতিকে জানান, পরিচালনা পর্ষদের অনুমোদন সাপেক্ষে চলতি বছরে সংগৃহীত নবায়ন প্রিমিয়াম থেকে ২৬ কোটি ও এফডিআর থেকে ৩০ কোটি টাকা গ্রাহকদের বীমা দাবি বাবদ পরিশোধ করা হয়েছে।

তিনি জানান, বৃহত্তর ঢাকা, রংপুর, রাজশাহী, বরিশাল ও চট্টগ্রাম অঞ্চলের ২২ হাজার গ্রাহক মেয়াদ উত্তীর্ণ বীমা দাবির বিপরীতে এই চেক পেয়েছেন।

এছাড়া ২০২১ সালে মেয়াদ উত্তীর্ণ বীমা দাবি, মৃত্যু দাবি ও এসবি বাবদ মোট ৪৮ কোটি টাকা পরিশোধ করা হয়েছে। এরমধ্যে পরিচালনা পর্ষদের অনুমোদনসাপেক্ষে নবায়ন প্রিমিয়াম থেকে ৩৩ কোটি ও এফডিআর থেকে ১৫ কোটি টাকা গ্রাহকদের দাবি বাবদ পরিশোধ করা হয়েছে।

মুখ্য নির্বাহী কর্মকর্তা অজিতচন্দ্র আইচ বলেন, আশা করছি আগামী বছরের জুনের মধ্যে প্রগ্রেসিভ লাইফ সমুদয় দাবি পরিশোধ করতে পারবে। গ্রাহকদের দাবি পরিশোধে বর্তমান পরিচালনা পর্ষদ অত্যন্ত আন্তরিক। পরিচালনা পর্ষদের সার্বিক সহযোগিতা এবং আন্তরিকতার কারণেই আমরা গ্রাহকদের মাঝে বীমা দাবির চেক বিতরণ করতে পেরেছি। কোম্পানির চেয়ারম্যান মহোদয়ও অত্যন্ত আন্তরিকতার সাথে বিষয়টি দেখছেন। আমরা মনে করি, গ্রাহকদের আমানতের অর্থ সঠিক সময়ে তাদের কাছে পৌঁছে দিতে পারলে কোম্পানির সুনাম বাড়বে, কোম্পানির প্রতি গ্রাহকদের আস্থাও বাড়বে। এই কার্যক্রম মূলত কোম্পানিকেই লাভবান করবে। সুনাম ছড়িয়ে পড়লে তুলনামূলক বেশি গ্রাহক বীমায় আগ্রহী হবেন।

 

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:৪৮ অপরাহ্ণ | রবিবার, ০২ অক্টোবর ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।