• প্রতি সেকেন্ডে ১৬ টিকেট বিক্রি!

    বিনোদন ডেস্ক | ০৪ জানুয়ারি ২০১৯ | ১:৩৫ অপরাহ্ণ

    প্রতি সেকেন্ডে ১৬ টিকেট বিক্রি!
    apps

    গত বছরের শেষের দিকে মুক্তি পায় রজনীকান্ত, অক্ষয় কুমার ও ব্রিটিশ অভিনেত্রী এমি জ্যাকসন অভিনীত বহুভাষিক সিনেমা ‘২.০’। আর অনলাইনে এই সিনেমার টিকেট নাকি প্রতি সেকেন্ডে ১৬টি করে বিক্রি হয়েছে। দ্রুত টিকেট বিক্রির তালিকায় শীর্ষে উঠে এসেছে এ ছবির নাম।

    ভারতের অনলাইন টিকেট প্ল্যাটফর্ম ‘বুক মাই শো’ এই তথ্য জানিয়েছে। ২০১৭ সালের ১ ডিসেম্বর থেকে ২০১৮ সালের ১৮ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন উপাত্ত বিশ্লেষণ করে এই তথ্য উঠে এসেছে।

    Progoti-Insurance-AAA.jpg

    ২০১৮ সালে ওই সময়ে সব ভাষা মিলিয়ে ভারতে মোট এক হাজার ৭৮০টি সিনেমা মুক্তি পেয়েছে।

    সদ্য বিদায়ী বছরে হিন্দি চলচ্চিত্রে সবচেয়ে বেশি আয় করেছে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবত’। এ ছবিতে অভিনয় করেছেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, শহিদ কাপুরসহ অন্যরা।


    ওই প্রতিবেদন অনুযায়ী, গেল বছরে রোমান্টিক, অ্যাকশন বা থ্রিলার কোনোটাই দর্শকের মনোযোগ কাড়েনি। তবে ইতিহাস-আশ্রিত সিনেমার ছিল জয়জয়কার।

    বিভিন্ন ভাষায় নির্মিত সিনেমার মধ্যে হিন্দিই রয়েছে শীর্ষে। আর এর পরই রয়েছে তেলেগু ও ইংরেজি ছবির দৌরাত্ম্য। অনলাইনে মোট টিকেট বিক্রির ৪৫ শতাংশই আঞ্চলিক সিনেমার। আর তামিল ও তেলেগু মিলিয়ে যা ৭৩ শতাংশ। আগের তুলনায় মালয়ালাম ও কন্নড় ছবির টিকেট বিক্রির হারও বেড়েছে।

    ‘বুক মাই শো’র প্রধান নির্বাহী ও প্রতিষ্ঠাতা আশীষ হেমরজনী জানিয়েছেন, ২০১৮ সালে ‘২.০’ ছিল মেগা ব্লকবাস্টার। আর ‘পদ্মাবত’ ও ‘সঞ্জু’ বক্স অফিসে খুব সাফল্য পেয়েছে, দর্শককেও বিনোদিত করেছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৩৫ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ জানুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বসন্ত উৎসবে মিলেছে নগরবাসী

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    পপ সম্রাট আজম খানের জন্মদিন আজ

    ২৮ ফেব্রুয়ারি ২০১৯

    মিথিলার অবশেষে ভালোবেসে

    ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি