• করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে বীমা খাত

    প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিআইএ’র ৪ কোটি ৩৯ লাখ টাকা অনুদান

    নিজস্ব প্রতিবেদক: | ১১ মে ২০২০ | ৩:০৪ অপরাহ্ণ

    প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিআইএ’র ৪ কোটি ৩৯ লাখ টাকা অনুদান
    apps

    বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবে বাংলাদেশে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেশের বীমা খাতের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৪ কোটি ৩৯ লাখ ৪৭ হাজার ৬৫২ টাকার চেক প্রদান করা হয়েছে।

    রবিবার (১০ মে) সকালে প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের হাতে এই চেক তুলে দেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের (বিআইএ) ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান প্রফেসর ড. রুবিনা হামিদ। এসময় আরও উপস্থিত ছিলেন বিআইএ’র নির্বাহী সদস্য ও ইউনিয়ন ইন্স্যুরেন্সের চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন পল্টু, সাধারণ বীমা কর্পোরেশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, জীবন বীমা কর্পোরেশন চেয়ারম্যান মো. মাকসুদুল হাসান খান এবং ব্যবস্থাপনা পরিচালক মো. মাহফুজুল হক।

    Progoti-Insurance-AAA.jpg

    সাধারণ বীমার ৪১টি ও জীবন বীমার ৪৭টি সহ মোট ৬৮টি কোম্পানি এই চেক প্রদানে সহায়তা প্রদান করে। এর মধ্যে ৫টি প্রতিষ্ঠান তাদের কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন এখানে সম্পৃক্ত করে। এগুলো হলো নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লি: (২ লাখ ২৩ হাজার ২৩২ টাকা), সোনার বাংলা ইন্স্যুরেন্স লি: (৯৩ হাজার টাকা), পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লি: (৫ লাখ ২২ হাজার টাকা), এশিয়া ইন্স্যুরেন্স লি: (১ লাখ ২৫ হাজার টাকা) এবং ইউনিয়ন ইন্স্যুরেন্স কোম্পানি লি: (২ লাখ ২ হাজার টাকা)।

    এ বিষয়ে বিআইএ’র ভাইস প্রেসিডেন্ট ও নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লি: এর চেয়ারম্যান এ কে এম মনিরুল হক জানান, মূলত তার কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তার (সিইও) উদ্যোগে কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন ত্রাণ তহবিলে প্রদান করা হয়। এরপর আরও কয়েকটি প্রতিষ্ঠান এক্ষেত্রে সাড়া দিয়ে এগিয়ে আসে।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:০৪ অপরাহ্ণ | সোমবার, ১১ মে ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি