• প্রধানমন্ত্রী ও সেনাপ্রধানের প্রতি এমপি টিটুর কৃতজ্ঞতা প্রকাশ

    নিজস্ব প্রতিবেদক | ০১ জুন ২০২০ | ১:৫৬ অপরাহ্ণ

    প্রধানমন্ত্রী ও সেনাপ্রধানের প্রতি এমপি টিটুর কৃতজ্ঞতা প্রকাশ
    apps

    আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ঢাকার সাবেক সংসদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ হাজী মকবুল হোসেনের মৃত্যুতে দেশের রাজনৈতিকসহ বিভিন্ন অঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে।

    সোমবার (২৫ মে) বেলা সোয়া ১১টায় রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোড ঈদগাহ মাঠে জানাজা শেষে মোহাম্মদপুরের কবরস্থানে তাকে চির নিদ্রায় শায়িত করা হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    জানাজার আগে প্রয়াত সাবেক সংসদ সদস্য হাজী মকবুল হোসেনের ছেলে টাঙ্গাইল-৬ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু তার বাবার সময়ে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন এবং কখনও তার কোনো ভুল-ত্রুটি হয়ে থাকলে বাবার পক্ষ থেকে ক্ষমা চেয়ে নেন।

    এ সময় তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তার বাবার চিকিৎসা থেকে শুরু করে সব বিষয়েই সার্বক্ষণিক খোঁজ খবর ও সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


    ১৯৯৬-২০০১ মেয়াদে ধানমণ্ডি-মোহাম্মদপুর আসনের সংসদ সদস্য মকবুল আওয়ামী লীগের বর্তমান কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদে সদস্য ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে রোববার (২৪ মে) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

    এদিকে, হাজী মকবুলের মৃত্যুতে এক শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একজন জনবান্ধব নেতা হিসেবে তিনি দল ও জনগণের জন্য কাজ করে গেছেন। মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৫৬ অপরাহ্ণ | সোমবার, ০১ জুন ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি