• ফার্গুসনের বাউন্সারে মাঠ ছেড়ে যান রশিদ খান

    বিবিএনিউজ.নেট | ০৯ জুন ২০১৯ | ১:২৫ অপরাহ্ণ

    ফার্গুসনের বাউন্সারে মাঠ ছেড়ে যান রশিদ খান
    apps

    বলের লেন্থ বুঝতে পারেননি। বাউন্সারটা বেশ জোরেই আঘাত হানে রশিদ খানের হেলমেটে। লুকি ফার্গুসনের সেই বাউন্সারের আঘাতে মাথার মধ্যে ভোঁ ভোঁ করছিল আফগান লেগস্পিনারের। ঝিমুতে ঝিমুতেই ছেড়ে যান মাঠ।

    শনিবার নিউজিল্যান্ডের বিপক্ষে আফগানিস্তানের ইনিংসের ৩৪তম ওভার চলছিল। কিউই পেসার লুকি ফার্গুসনের বাউন্সি এক ডেলিভারিতে ডাক করতে চেয়েছিলেন রশিদ খান। বল তার মাথার হেলমেটে লেগে পড়ে যায় স্ট্যাম্পের উপর। শূন্য রানেই আউট হন রশিদ।

    Progoti-Insurance-AAA.jpg

    কিন্তু রশিদ খানকে আউট করে আনন্দ করবেন কি, উল্টো দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা। মাথায় আঘাত পেয়ে যে আফগান লেগস্পিনার স্বাভাবিক অবস্থায় ছিলেন না। এমনটা দেখে দৌড়ে এসে তার খোঁজখবর নেয়া শুরু করেন প্রতিপক্ষ খেলোয়াড়রা। সবাই ভীষণ ভয় পেয়ে গিয়েছিল।

    রশিদ যে বেশ শক্ত আঘাতই পেয়েছেন, সেটা বোঝা গেল টেস্টের পর। দুই দুইবার ‘কনকাশন’ টেস্টে সাড়া পাওয়া যায়নি। প্রাথমিক সতর্কতা হিসেবে তাকে ম্যাচের বাকি অংশে আর খেলানোই হয়নি।


    আফগানিস্তানের পরবর্তী ম্যাচ ১৫ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। হাতে সপ্তাহখানেকের মতো সময় আছে। আফগান অধিনায়ক গুলবাদিন নাইব আশা করছেন, তার আগেই রশিদ সুস্থ হয়ে উঠবেন।

    রশিদ খানের বর্তমান অবস্থা নিয়ে নাইব জানান, ‘সে এখন ভালো অনুভব করছে। ডাক্তার তাকে মাঠে যেতে বারণ করেছিলেন। তবে এখন ভালো আছে। তার বিশ্রামের প্রয়োজন। মাথায় কিছুটা ব্যথা আছে। তবে যেহেতু আরেক ম্যাচের আগে এক সপ্তাহের মতো সময় পাব। আর সে এখন ভালো অনুভব করছে সেহেতু হাসপাতালে গিয়ে কয়েকটা টেস্ট করাবে। আফগানিস্তানের মানুষ খুব শক্ত। এটা তো সামান্য একটা ব্যাপার।’

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:২৫ অপরাহ্ণ | রবিবার, ০৯ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    ছিটকে পড়লেন হার্দিক পান্ডিয়া

    ২১ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি