• ফায়ার সেফটি এক্সপো শুরু হচ্ছে ১৩ ফেব্রুয়ারি

    বিবিএনিউজ.নেট | ১০ ফেব্রুয়ারি ২০২০ | ১১:৩৬ পূর্বাহ্ণ

    ফায়ার সেফটি এক্সপো শুরু হচ্ছে ১৩ ফেব্রুয়ারি
    apps

    সপ্তমবারের মতো আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ‘ইন্টারন্যাশনাল ফায়ার সেফটি অ্যান্ড সিকিউরিটি এক্সপো-২০২০’। যা চলবে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

    রোববার জাতীয় প্রেসক্লাবে ইলেকট্রনিক্স সেফটি অ্যান্ড সিকিউরিটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইসাব) এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানায়।

    Progoti-Insurance-AAA.jpg

    সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৩-১৫ ফেব্রুয়ারি তিন দিনব্যাপী রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলা অনুষ্ঠিত হবে।

    ইসাবের সভাপতি মো. মোতাহার হোসেন খান বলেন, এক্সপোতে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জার্মানি, ইতালি, তাইওয়ান, তুরস্ক, সংযুক্ত আরব আমিরাত, পর্তুগাল, স্পেন, পোল্যান্ড, সুইজারল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ভারতসহ ২৫টি দেশের বিভিন্ন ব্র্যান্ডের ফায়ার সেফটি অ্যান্ড সিকিউরিটি পণ্য প্রদর্শন করা হবে। এক্সপোতে মোট স্টল থাকবে ৭৫টি।


    তিনি বলেন, তিন দিনব্যাপী ইভেন্টটিতে ফায়ার প্রটেকশন, ফায়ার ডিটেকশন, সিসিটিভি এবং ভিডিও সার্ভিলেন্স, বিল্ডিং ম্যানেজমেন্ট, অ্যাক্সেস কন্ট্রোল, পাবলিক অ্যাড্রেস সিস্টেমসহ, রেসকিউ এবং ডিজাস্টার ম্যানেজমেন্টের অন্যান্য আধুনিক প্রযুক্তি প্রদর্শন করা হবে।

    ইভেন্টে সর্বশেষ প্রযুক্তি পণ্য, নেটওয়ার্কিং এবং ব্যবহারকারীদের সচেতনতা, প্রতিযোগিতামূলক পণ্য পেতে এবং উপযুক্ত সরবরাহকারীদের সঙ্গে পরিচিতি লাভের একটি সর্বোত্তম প্ল্যাটফর্ম হবে।

    এবারের মেলার বিশেষ আকর্ষণ ‘ইসাব সেফটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২০’। বাণিজ্যিক, শিল্প আবাসিক এই তিন ক্যাটাগরিতে একটি সেরা প্রতিষ্ঠানকে অ্যাওয়ার্ড দেওয়া হবে।

    মেলার প্রথম দিনে বেলা ২টায় অনুষ্ঠিত হবে অগ্নি নির্বাপন বিষয়ে মহড়া। এ মহড়ায় উপস্থিত থাকবেন দর্শনার্থী, গণমাধ্যম প্রতিনিধি ও রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

    ইলেকট্রনিক্স সেফটি অ্যান্ড সিকিউরিটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইসাব) আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি মো. মোতাহার হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাজ্জাদ হোসাইন, ইসাবের পলিটিক্যাল সেক্রেটারি শাকিল উদ্দিন আহমেদ প্রমুখ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৩৬ পূর্বাহ্ণ | সোমবার, ১০ ফেব্রুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি