রবিবার ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ফিরলেন ছোটপর্দায় আলোচিত পিয়া বিপাশা

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ০৭ নভেম্বর ২০২০   |   প্রিন্ট   |   486 বার পঠিত

ফিরলেন ছোটপর্দায় আলোচিত পিয়া বিপাশা

ছোটপর্দার আলোচিত মুখ পিয়া বিপাশা। সম্প্রতি অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েছেন এই লাক্স তারকা। বেশিরভাগ সময় তিনি আমেরিকাতেই কাটাচ্ছেন। সেখানে স্বামী-সংসার নিয়ে ব্যস্ত ও মনোযোগী তিনি।

দীর্ঘদিন পর চলতি বছরের আগস্ট মাসে দেশে ফিরেছেন। তবে করোনার জন্য কোনো কাজে যোগ দেননি। অবশেষে বিরতি ভাঙলেন। দাঁড়ালেন ক্যামেরার সামনে। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন পিয়া বিপাশা। এর নাম ‘টগর’।

এখানে পিয়া বিপাশার বিপরীতে অভিনয় করছেন মুশফিক আর ফারহান। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিম।

পিয়া বিপাশা নতুন কাজ প্রসঙ্গে বলেন, ‘চলতি বছরের আগস্ট মাসে দেশে ফিরেছি। প্রায় এক বছর পর দেশে আসলাম। বেশ কিছু কাজের প্রস্তাব ছিলো দেশে ফেরার পর থেকেই। কিন্তু করোনার জন্য একটু সময় নিয়েছি। অবশেষে ভালো একটি গল্প পেয়ে কাজ শুরু করলাম।’

এ অভিনেত্রী আরও জানান, বাংলাদেশে ঘোরাঘুরি ও পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য তিনি একাই দেশে এসেছেন। চলতি নভেম্বর মাসের শেষের দিকে আবার যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন তিনি।

নির্মাতা ফাহিম জানান, ‘এটি আমার প্রথম কাজ। পিয়া এবং ফারহান দু’জনই বেশ দক্ষ। তাদের সাথে কাজ করতে পেরে খুবই ভালো লেগেছে। যেভাবে চেয়েছি ঠিক সেভাবেই তাদের কাছ থেকে ফিডব্যাক পেয়েছি। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা সরকার মিডিয়া ও প্রযোজক সরকার সুমনকে ধন্যবাদ কাজটি করার সুযোগ তৈরি করার জন্য।’

তিনি জানান, ইতিমধ্যে চলচ্চিত্রের শুটিং সম্পূর্ণ হয়েছে। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। সরকার মিডিয়ার ইউটিউব চ্যানেল শিগগিরই এটি মুক্তি পাবে।

এখানে পিয়া-ফারহান ছাড়াও হারুন রশিদ ও শাওন মজুমদার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেম।

প্রসঙ্গত, ২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে পা রাখেন পিয়া বিপাশা। কাজ শুরু করেন নাটক ও টিভিসিতে। ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ ছবির সুবাদে বড় পর্দায় তার অভিষেক। এতে পিয়ার নায়ক ছিলেন এবিএম সুমন। এরপর তিনি ‘মনের রাজা’, ‘এত প্রেম এত মায়া’সহ বেশকিছু ছবিতে অভিনয় করেছেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:৫৭ অপরাহ্ণ | শনিবার, ০৭ নভেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।