• বঙ্গবন্ধুকে নিয়ে প্রকাশ হলো কুমার বিশ্বজিতের গান

    বিবিএনিউজ.নেট | ০৩ ফেব্রুয়ারি ২০২০ | ১:৩৩ অপরাহ্ণ

    বঙ্গবন্ধুকে নিয়ে প্রকাশ হলো কুমার বিশ্বজিতের গান
    apps

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুকে নিয়ে গান প্রকাশ করলেন কুমার বিশ্বজিত। ‘হে বন্ধু বঙ্গবন্ধু’ শিরোনামের এই গানের কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। সংগীতায়োজন করেছেন মানাম আহমেদ, সুর করেছেন তরুণ গায়ক ও সংগীত পরিচালক কিশোর।

    ‘হে বন্ধু বঙ্গবন্ধু, তোমার কালো ফ্রেমের চশমাটা আমায় দাও, আমি চোখে দিয়ে দেখব, তুমি কেমন করে দেশটাকে এতো ভালোবাস’ এমন কথার গানটি প্রকাশ হয়েছে গান ছবি এন্টারটেইনমেন্টের ব্যানারে। দারুণ কথা, সুর ও গায়কীর প্রশংসা করছেন অনেকেই।

    Progoti-Insurance-AAA.jpg

    গানটি নিয়ে কুমার বিশ্বজিৎ বলেন, ‘ফিল্ম আর্কাইভ থেকে বঙ্গবন্ধুর বিভিন্ন ধরনের পাঁচ ঘণ্টার ফুটেজ বেছে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু এ জাতির জন্য একটি স্বাধীন ভূখণ্ড, একটি ভাষা দিয়েছেন। আমরা বাংলায় গান গাইতে পারছি, বাংলায় কথা বলতে পারছি এটা তারই অবদান। তার কাছে ঋণের বোঝা এত বেশি যে, আমাদের আসলে সেই ঋণ শোধ করার কোনোই ক্ষমতা নেই।

    কিন্তু এই গানের মাধ্যেমে বাংলাদেশের জন্য তার ত্যাগ, অবদানকে স্মরণ করে কিছুটা শ্রদ্ধাঞ্জলী দেয়ার চেষ্টা করেছি মাত্র। এ গানের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের কথা, তার আদর্শের কথা ফুঠে উঠেছে। আমার বিশ্বাস এর মাধ্যমে বঙ্গবন্ধুর বাংলাদেশকে অন্যভাবে জানতে পারবেন সবাই।’


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৩৩ অপরাহ্ণ | সোমবার, ০৩ ফেব্রুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বসন্ত উৎসবে মিলেছে নগরবাসী

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    পপ সম্রাট আজম খানের জন্মদিন আজ

    ২৮ ফেব্রুয়ারি ২০১৯

    মিথিলার অবশেষে ভালোবেসে

    ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি