• বাংলাদেশ ব্যাংকের সঙ্গে সিটি ব্যাংকের চুক্তি সই

    বিবিএনিউজ.নেট | ২০ ডিসেম্বর ২০১৯ | ১০:২৭ পূর্বাহ্ণ

    বাংলাদেশ ব্যাংকের সঙ্গে সিটি ব্যাংকের চুক্তি সই
    apps

    জাইকার সহায়তায় নগরের ভবন নিরাপত্তা প্রকল্পে (আরবান বিল্ডিং সেফটি প্রজেক্ট-ইউবিএসপি) বাংলাদেশ ব্যাংকের সঙ্গে অংশ নেবে সিটি ব্যাংক। এ বিষয়ে সিটি ব্যাংক কেন্দ্রীয় ব্যাংকের সঙ্গে চুক্তি করেছে।

    বৃহস্পতিবার সিটি ব্যাংক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    বিজ্ঞপ্তিতে বলা হয়, জাইকার সহায়তায় নগরের ভবন নিরাপত্তা প্রকল্পে (আরবান বিল্ডিং সেফটি প্রজেক্ট-ইউবিএসপি) বাংলাদেশ ব্যাংকের সঙ্গে অংশ নেবে সিটি ব্যাংক। ১৭ ডিসেম্বর বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ে এ বিষয়ে সিটি ব্যাংক কেন্দ্রীয় ব্যাংকের সঙ্গে চুক্তি করেছে।

    নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন এবং বাংলাদেশ ব্যাংকের এসএমই ও স্পেশাল প্রোগ্রাম ডিপার্টমেন্টের আরবান বিল্ডিং সেফটি প্রজেক্টের পরিচালক মো. শরাফত উল্লাহ খান।


    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাংকের এসএমই ও স্পেশাল প্রোগ্রাম ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক লীলা রশীদ। এতে আরও উপস্থিত ছিলেন- সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, হেড অব স্ট্রাকচারড ফিন্যান্স মাহবুব জামিল ও বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তারা।

    চুক্তি অনুযায়ী দেশের তৈরি পোশাক (আরএমজি) খাতের কর্মপরিবেশ নিরাপদ করতে বিনিয়োগের ক্ষেত্রে আর্থিক প্রতিষ্ঠান হিসেবে সিটি ব্যাংক দীর্ঘমেয়াদি পুনঃঅর্থায়ন বা প্রাক-অর্থায়ন সুবিধা দেবে। পোশাক খাত সংক্রান্ত ভবনের অগ্নি নিরাপত্তা, আধুনিকায়ন, পুনঃনির্মাণ ও স্থানান্তর কাজের জন্য গ্রাহকেরা সিটি ব্যাংকের মাধ্যমে এই সুবিধা ভোগ করতে পারবেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ২০ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি