শনিবার ১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাণিজ্যমেলায় ইসলামী ব্যাংকের প্রিমিয়ার প্যাভিলিয়ন উদ্বোধন

বিবিএনিউজ.নেট   |   বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০২০   |   প্রিন্ট   |   389 বার পঠিত

বাণিজ্যমেলায় ইসলামী ব্যাংকের প্রিমিয়ার প্যাভিলিয়ন উদ্বোধন

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের প্রিমিয়ার প্যাভিলিয়ন নম্বর ৫৯ উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ প্যাভিলিয়ন উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মো. ইয়াহিয়া, তাহের আহমেদ চৌধুরী, মো. আব্দুল জব্বার ও মোঃ সালেহ্ ইকবাল। সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মতিয়ার রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাব্বির, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুঁইয়া, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলামসহ ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিশ্বের সবচেয়ে দ্রুত অগ্রসরমান অর্থনীতির অন্যতম দেশ বাংলাদেশ। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের যে অগ্রগতি হচ্ছে ইসলামী ব্যাংকের প্রিমিয়ার প্যাভিলিয়নে এর প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হয়েছে। দেশের মানুষকে বাংলাদেশের অগ্রগতি ও দেশের অগ্রযাত্রায় ইসলামী ব্যাংকের সহযোগী ভূমিকা সম্পর্কে অবগত করতে এ প্যাভিলিয়নকে উন্নয়নচিত্রের মাধ্যমে নান্দনিক ও আকর্ষণীয় করা হয়েছে।

তিনি বলেন, উন্নয়ন অগ্রযাত্রায় অবদান রাখার লক্ষ্যে জনগণকে উৎসাহিত করতে ইসলামী ব্যাংকের এটি একটি নিয়মিত উদ্যোগ। ইসলামী ব্যাংক প্রতিবছরই এ মেলায় অংশগ্রহণ করে আসছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:৩০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।