• বাবা হলেন শাহরিয়ার নাফীস

    বিবিএনিউজ.নেট | ২০ মার্চ ২০১৯ | ৩:৫৭ অপরাহ্ণ

    বাবা হলেন শাহরিয়ার নাফীস
    apps

    আবারও বাবা হলেন জাতীয় দলের এক সময়ের মাঠ কাঁপানো ওপেনার শাহরিয়ার নাফীস। মঙ্গলবার রাতে তার ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। রাজধানীর অ্যাপোলো হাসপাতালে পৃথিবীর মুখ দেখেছে তার কন্যা।

    সামাজিক যোগাযোগমাধ্যমে সদ্যোজাত কন্যাকে নিয়ে একটি ছবিও দিয়েছেন শাহরিয়ার নাফীস। লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, ১৯ মার্চ ২০১৯ সালে রাত সাড়ে নয়টায় আল্লাহ আমাদের একটি কন্যা সন্তান দান করেছেন। মা ও সন্তান ভালো আছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

    Progoti-Insurance-AAA.jpg

    শাহরিয়ার নাফীসের স্ত্রীর নাম ঈশিতা তাসমিন। এ নিয়ে দ্বিতীয় সন্তানের বাবা-মা হলেন তারা। এ দম্পতির ঘরে ৯ বছর বয়সী পুত্রসন্তান রয়েছে। তার নাম শাহওয়ার আলী নাফীস।

    শাহরিয়ার নাফীস বলেন, ‘নয় বছর পর আবার আমাদের ঘর আলো করে সন্তান এসেছে। তাও কন্যা সন্তান। তাই আমরা অনেক খুশি। আপনাদের সকলের কাছে দোয়া চাই।’


    ৩৩ বছর বয়সী নাফীস একটা সময় জাতীয় দলের নিয়মিত সদস্য ছিলেন। ২০০৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় তার। সর্বশেষ ম্যাচ খেলেছেন হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে।

    জাতীয় দল থেকে অনেকটাই ছিটকে পড়লেও নিয়মিত ঘরোয়া ক্রিকেটে খেলে যাচ্ছেন নাফীস। এবারের ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলছেন বাঁহাতি ব্যাটসম্যান।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:৫৭ অপরাহ্ণ | বুধবার, ২০ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    ছিটকে পড়লেন হার্দিক পান্ডিয়া

    ২১ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি