• শিরোনাম

    বিক্রেতা শুন্য তিন কোম্পানির শেয়ার

    নিজস্ব প্রতিবেদক | ১০ জানুয়ারি ২০২১ | ১২:০২ অপরাহ্ণ

    বিক্রেতা শুন্য তিন কোম্পানির শেয়ার

    ক্রেতা থাকলেও বিক্রেতা শুন্য শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার। আজ (১০ জানুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। কোম্পানিগুলোর হলো : আইপিডিসি, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স এবং রবি আজিয়াটা। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

    জানা গেছে, বৃহস্পতবিার আইপিডিসির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স: বৃহস্পতিবার ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৩০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

    রবি আজিয়াটা : বৃহস্পতিবার রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫২.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৭০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।


    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১২:০২ অপরাহ্ণ | রবিবার, ১০ জানুয়ারি ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি