শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিক্রেতা শুন্য ৬ কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৪ জানুয়ারি ২০২১   |   প্রিন্ট   |   255 বার পঠিত

বিক্রেতা শুন্য ৬ কোম্পানির শেয়ার

ক্রেতা থাকলেও বিক্রেতা নেই শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলোর হলো : জিলবাংলা সুগার, জিবিবি পাওয়ার, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, রবি আজিয়াটা, গ্রীণডেল্টা মিউচ্যুয়াল ফান্ড এবং দেশবন্ধু পলিমার। আজ ০৪ জানুয়ারি (সোমবার) আজ লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, রবিবার জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬০.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭৬.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৬ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

জিবিবি পাওয়ার: রবিবার জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স : রবিবার ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৩০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

রবি আজিয়াটা : রবিবার রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

গ্রীণডেল্টা মিউচ্যুয়াল ফান্ড : রবিবার গ্রীণডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির ইউনিট লেনদেন শুরু হয়েছে ৮.৯০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট লেনদেন হয়েছে ৯.২০ টাকায়। অর্থাৎ আজ ফান্ডটির ইউনিট দর ০.৮০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

দেশবন্ধু পলিমার : রবিবার দেশবন্ধু পলিমারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ৯.৪৮ শতাংশ বেড়েছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:২৭ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ জানুয়ারি ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।