• শিরোনাম

    বিক্রেতা শূন্য চার কোম্পানি

    বিবিএ নিউজ.নেট | ০৩ মার্চ ২০২১ | ১:০৯ অপরাহ্ণ

    বিক্রেতা শূন্য চার কোম্পানি
    Spread the love
    • Yum

    বিক্রেতা শূন্য হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি। আজ লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী ছিল না। কোম্পানিগুলো হলো – বিআইএফসি, ফাইন ফুডস, এমারেল্ড অয়েল এবং ই-জেনাশেন।

    ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

    Progoti-Insurance-AAA.jpg

    বিআইএফসি : বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

    ফাইন ফুডস :  ফাইন ফুডসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৩.৩০ টাকা। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৮.৩০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৫.৩০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।


    এমারেল্ড অয়েল : এমারেল্ড অয়েলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.১০ টাকা। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৩০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

    ই-জেনারেশন : আজ ই-জেনারেশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৭০ টাকায়। কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫.৯০ টাকায়। অর্থাৎ এ শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:০৯ অপরাহ্ণ | বুধবার, ০৩ মার্চ ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ২ কোম্পানির ইপিএস প্রকাশ

    ০৯ জানুয়ারি ২০২১

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি