শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিক্রেতা শূন্য পাঁচ কোম্পানি

বিবিএ নিউজ.নেট   |   সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১   |   প্রিন্ট   |   886 বার পঠিত

বিক্রেতা শূন্য পাঁচ কোম্পানি

পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী ছিল না। আজ  লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়ে। কোম্পানিগুলোর হলো : অলটেক্স, এমআই সিমেন্ট, জিকিউ বলপেন, আরামিট সিমেন্ট এবং ইনটেক লিমিটেড।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, রোববার অলটেক্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯ টাকায়। আজ  সোমবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।
এমআই সিমেন্ট : রোববার এমআই সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫২.১০ টাকায়। আজ মবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৭.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.২০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

জিকিউ বলপেন : রোববার জিকিউ বলপেনের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৪.৯০ টাকায়। আজ সোমবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৫.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০.৪০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

আরামিট সিমেন্ট : রোববার আরামিট সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৪০ টাকায়। আজ সোমবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৭৭ শতাংশ বেড়েছে।

ইনটেক লিমিটেড : রোববার ইনটেকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৮০ টাকায়। আজ সোমবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৬ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:৩৪ অপরাহ্ণ | সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।