• শিরোনাম

    বিক্রেতা সঙ্কটে হল্টেড চার কোম্পানির শেয়ার

    নিজস্ব প্রতিবেদক | ১৯ এপ্রিল ২০২১ | ১২:৪৭ অপরাহ্ণ

    বিক্রেতা সঙ্কটে হল্টেড চার কোম্পানির শেয়ার
    Spread the love
    • Yum

    বিক্রেতা সঙ্কটে হল্টেড হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ার। কোম্পানিগুলোর হলো : হাইডেলবার্গ সিমেন্ট, ইস্টার্ন ইন্স্যুরেন্স, এমআই সিমেন্ট এবং দেশ জেনারেল ইন্স্যুরেন্স। আজ (১৯ এপ্রিল) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

    জানা গেছে, রবিবার হাইডেলবার্গ সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১৪.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৯.৫০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।
    ইস্টার্ন ইন্স্যুরেন্স : রবিবার ইস্টার্ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০২.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৯.৩০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    এমআই সিমেন্ট : রবিবার এমআই সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৩.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৮০ টাকা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।

    দেশ জেনারেল ইন্স্যুরেন্স : রবিবার দেশ জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৮.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৪০ টাকা বা ৯.৭৯ শতাংশ বেড়েছে।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৪৭ অপরাহ্ণ | সোমবার, ১৯ এপ্রিল ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি