মঙ্গলবার ২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজিএমইএ ২০১৯-২১ মেয়াদের অফিস বেয়ারার্স ঘোষণা

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ১৩ এপ্রিল ২০১৯   |   প্রিন্ট   |   624 বার পঠিত

বিজিএমইএ ২০১৯-২১ মেয়াদের অফিস বেয়ারার্স ঘোষণা

তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ সভাপতি হিসেবে রুবানা হকসহ মোট আট সদস্যকে অফিস বেয়ারার্স হিসেবে ঘোষণা দিয়েছে। ৬ এপ্রিল বিজিএমইএর ২০১৯-২১ মেয়াদে পরিচালনা পর্ষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নিরঙ্কুশ জয় পান মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হকের নেতৃত্বাধীন সম্মিলিত ফোরাম।

নির্বাচন তফসিল অনুযায়ী বৃহস্পতিবার ছিল অফিস বেয়ারার্স পদে মনোনয়ন জমা দেয়ার শেষ দিন। আর অফিস বেয়ারার্স পদে বৈধ প্রার্থীর সংখ্যা ও অফিস বেয়ারার্স পদের সংখ্যা একই হওয়ায় আটজন পরিচালককে ২০১৯-২১ মেয়াদের সভাপতি ও সহসভাপতি পদে নির্বাচিত ঘোষণা করেছে।

বিজিএমইএ জানিয়েছে, ২০১৯-২১ মেয়াদের জন্য নির্বাচিত সভাপতি রুবানা হক। প্রথম সহসভাপতি মোহাম্মদ আব্দুস সালাম। জ্যেষ্ঠ সহসভাপতি ফয়সাল সামাদ। সহসভাপতি অর্থ নির্বাচিত হয়েছেন এমএ রহিম ফিরোজ। এছাড়া অন্যান্য সহসভাপতি হলেন এসএম মান্নান কচি, আরশাদ জামাল দিপু, মো. মশিউল আজম সজল ও এএম চৌধুরী সেলিম।

৬ এপ্রিল নির্বাচনে সম্মিলিত ফোরাম প্যানেলটি থেকে ঢাকা ও চট্টগ্রামের ৩৫ জন পরিচালক পদে জয়ী হয়েছেন। নতুন পরিচালনা পর্ষদ ২০ এপ্রিল দায়িত্বভার গ্রহণ করবে। অফিস বেয়ারার্সসহ নির্বাচনে জয়ী পরিচালকরা হলেন মোহাম্মদ নাছির, আসিফ ইব্রাহিম, কেএম রফিকুল ইসলাম, মো. শহীদুল হক, ইনামুল হক খান, মাসুদ কাদের, নাছির উদ্দিন, কামাল উদ্দিন, সাজ্জাদুর রহমান মৃধা, রেজওয়ান সেলিম, মুনির হোসেন, একেএম বদিউল আলম, মিরান আলী, মোহাম্মদ আবদুল মোমেন, মোশারফ হোসেন ঢালী, শিহাব উদ্দোজা চৌধুরী, মহিউদ্দিন রুবেল, শরীফ জহির ও নজরুল ইসলাম। এ প্যানেল থেকে চট্টগ্রাম অঞ্চলের বিজয়ীরা হলেন এএম মাহবুব চৌধুরী, এনামুল আজিজ চৌধুরী,

মোহাম্মদ আতিক, খন্দকার বেলায়েত হোসেন, অঞ্জন শেখর দাশ, মোহাম্মদ মুছা ও মোহাম্মদ মেরাজ-ই-মোস্তফা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:৪৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৩ এপ্রিল ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11236 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।