• বিজিএমইএ ২০১৯-২১ মেয়াদের অফিস বেয়ারার্স ঘোষণা

    বিবিএনিউজ.নেট | ১৩ এপ্রিল ২০১৯ | ১০:৪৬ পূর্বাহ্ণ

    বিজিএমইএ ২০১৯-২১ মেয়াদের অফিস বেয়ারার্স ঘোষণা
    apps

    তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ সভাপতি হিসেবে রুবানা হকসহ মোট আট সদস্যকে অফিস বেয়ারার্স হিসেবে ঘোষণা দিয়েছে। ৬ এপ্রিল বিজিএমইএর ২০১৯-২১ মেয়াদে পরিচালনা পর্ষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নিরঙ্কুশ জয় পান মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হকের নেতৃত্বাধীন সম্মিলিত ফোরাম।

    নির্বাচন তফসিল অনুযায়ী বৃহস্পতিবার ছিল অফিস বেয়ারার্স পদে মনোনয়ন জমা দেয়ার শেষ দিন। আর অফিস বেয়ারার্স পদে বৈধ প্রার্থীর সংখ্যা ও অফিস বেয়ারার্স পদের সংখ্যা একই হওয়ায় আটজন পরিচালককে ২০১৯-২১ মেয়াদের সভাপতি ও সহসভাপতি পদে নির্বাচিত ঘোষণা করেছে।

    Progoti-Insurance-AAA.jpg

    বিজিএমইএ জানিয়েছে, ২০১৯-২১ মেয়াদের জন্য নির্বাচিত সভাপতি রুবানা হক। প্রথম সহসভাপতি মোহাম্মদ আব্দুস সালাম। জ্যেষ্ঠ সহসভাপতি ফয়সাল সামাদ। সহসভাপতি অর্থ নির্বাচিত হয়েছেন এমএ রহিম ফিরোজ। এছাড়া অন্যান্য সহসভাপতি হলেন এসএম মান্নান কচি, আরশাদ জামাল দিপু, মো. মশিউল আজম সজল ও এএম চৌধুরী সেলিম।

    ৬ এপ্রিল নির্বাচনে সম্মিলিত ফোরাম প্যানেলটি থেকে ঢাকা ও চট্টগ্রামের ৩৫ জন পরিচালক পদে জয়ী হয়েছেন। নতুন পরিচালনা পর্ষদ ২০ এপ্রিল দায়িত্বভার গ্রহণ করবে। অফিস বেয়ারার্সসহ নির্বাচনে জয়ী পরিচালকরা হলেন মোহাম্মদ নাছির, আসিফ ইব্রাহিম, কেএম রফিকুল ইসলাম, মো. শহীদুল হক, ইনামুল হক খান, মাসুদ কাদের, নাছির উদ্দিন, কামাল উদ্দিন, সাজ্জাদুর রহমান মৃধা, রেজওয়ান সেলিম, মুনির হোসেন, একেএম বদিউল আলম, মিরান আলী, মোহাম্মদ আবদুল মোমেন, মোশারফ হোসেন ঢালী, শিহাব উদ্দোজা চৌধুরী, মহিউদ্দিন রুবেল, শরীফ জহির ও নজরুল ইসলাম। এ প্যানেল থেকে চট্টগ্রাম অঞ্চলের বিজয়ীরা হলেন এএম মাহবুব চৌধুরী, এনামুল আজিজ চৌধুরী,


    মোহাম্মদ আতিক, খন্দকার বেলায়েত হোসেন, অঞ্জন শেখর দাশ, মোহাম্মদ মুছা ও মোহাম্মদ মেরাজ-ই-মোস্তফা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৪৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৩ এপ্রিল ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি