শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপের আত্মবিশ্বাসে বাংলাদেশ

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ১৮ মে ২০১৯   |   প্রিন্ট   |   414 বার পঠিত

বিশ্বকাপের আত্মবিশ্বাসে বাংলাদেশ

দল জিতেছে প্রথম আন্তর্জাতিক ট্রফি। মোসাদ্দেক হোসেন জিতেছেন আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম ম্যাচ সেরা পুরস্কার। বিশ্বকাপের আগে শেষ আসরে আর কী চাওয়ার থাকতে পারে! নিজে যেমন, তেমনি দলও দারুণ আত্মবিশ্বাস নিয়ে যাচ্ছে বিশ্ব আসরের মহা লড়াইয়ে, বলছেন মোসাদ্দেক।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিতে বাংলাদেশ পেয়েছে প্রথম আন্তর্জাতিক ট্রফির স্বাদ। ডাবলিনে শুক্রবার ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় এসেছে ৫ উইকেটে। কঠিন রান তাড়ায় ২৪ বলে ৫২ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে শেষের বৈতরণী পার করিয়েছেন মোসাদ্দেক।

অথচ সাকিব আল হাসান ফিট থাকলে ফাইনালের একাদশে জায়গাই পেতেন না মোসাদ্দেক। সুযোগ পেয়ে তিনিই দেশের ইতিহাস গড়ার ম্যাচের নায়ক। নিজের এই পারফরম্যান্সে ভালো লাগা আছে। পাশাপাশি তিনি বিশ্বকাপের আগে দেখছেন দলের ভালোটুকুও।

“এটা অনেক ভালো লাগার ব্যাপার (ম্যাচ সেরা হওয়া)। আমরা প্রথম কাপ জিতলাম, সেটিও দেশের বাইরে। আমাদের জন্য অনেক বড় ব্যাপার। সবচেয়ে বড় কথা হলো, বিশ্বকাপের আগে অনেক আত্মবিশ্বাস আমরা পেয়েছি।”

“আমি মনে করি, আমাদের ব্যাটিং ও বোলিং ইউনিট যা আছে, এখানকার মতো খেলতে পারলে বিশ্বকাপেও ভালো কিছু করতে পারব। আমরা খুব ভালো আত্মবিশ্বাস নিয়ে বিশ্বকাপে যাচ্ছি।”

নিজের প্রথম বিশ্বকাপ নিয়ে তেমন কোনো ব্যক্তিগত লক্ষ্যও নেই মোসাদ্দেকের। স্রেফ এই ফাইনালের মতোই অবদান রাখতে চান দলের জয়ে।

“ইংল্যান্ডে উইকেট হয়তো এখানকার চেয়ে ব্যাটিংয়ের জন্য ভালো হবে। আমরা নিচের দিকে এভাবে খেলতে পারলে দলকে জেতাতে সাহায্য করবে। আমার ব্যক্তিগত লক্ষ্যও সেটিই যে সুযোগ পেলে এমন কিছু করব যা দলের কাজে লাগবে।”

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৫৪ অপরাহ্ণ | শনিবার, ১৮ মে ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।