• বিশ্বকে বদলে দিচ্ছেন প্রিয়াঙ্কা !

    বিনোদন ডেস্ক | ০৪ মে ২০১৯ | ১০:৩৩ পূর্বাহ্ণ

    বিশ্বকে বদলে দিচ্ছেন প্রিয়াঙ্কা !
    apps

    ২০০০ সালের মিস ওয়ার্ল্ড, হলিউড ও বলিউড তারকা, কণ্ঠশিল্পী এবং আরও অনেক কিছু। ভারতের পাশাপাশি যুক্তরাষ্ট্রেও এখন তাঁর জাদু দেখছে দর্শক। আন্তর্জাতিকভাবেই তাঁর একটা ‘আইকনিক ইমেজ’ আছে। এবার তা ভিন্ন মাত্রা পেয়েছে।
    এখন প্রায় সব মানদণ্ডেই ক্ষমতাবানদের তালিকায় আছে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। ২০১৮ সালের ‘ম্যাক্সিম’ ম্যাগাজিনের জরিপে ‘বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারী’র তালিকায় শীর্ষে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অর্থাৎ বিশ্বের সেরা ‘হটেস্ট উইমেন’ তিনি। ‘টাইম’ এবং ‘ভ্যারাইটি’ ম্যাগাজিনের ‘১০০ প্রভাবশালী নারী’র তালিকায়ও ছিল এই নাম। এমনকি যে ২৫ নারী বদলে দিচ্ছেন বিশ্বকে, সেই নারীদের একজন এই প্রিয়াঙ্কা। এবার গোল্ড হাউসের এশিয়া, আমেরিকা আর প্যাসিফিক আইল্যান্ডের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তিত্বদের তালিকায় উঠে এসেছে এই তারকার নাম। মানে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের। এই নিয়ে দ্বিতীয়বারের মতো এই তালিকা প্রকাশ করেছে ‘গোল্ড হাউস’।
    সেরা প্রভাবশালী ব্যক্তিত্ব, প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা, নেতা, অলাভজনক প্রতিষ্ঠান, সৃজনশীল শিল্পী এবং অ্যাথলেট বিভাগে দ্বিতীয়বারের মতো সেরাদের নাম প্রকাশ করেছে ‘গোল্ড হাউস’। ‘কিলিং ইভ’ খ্যাত অভিনেত্রী সান্দ্রা ওহ, জনপ্রিয় কোরীয় ব্যান্ড বিটিএস, সেলিব্রিটি শেফ সামিন নসরাট, যুক্তরাষ্ট্রের অলিম্পিক ফিগার স্কিটার নাথান চেন, আমাজন স্টুডিওর প্রধান আলবার্ট চেং, কৌতুক অভিনেতা আলী ওং, মার্কিন সিনেটর ও প্রেসিডেন্ট পদপ্রার্থী কমলা হ্যারিসদের সঙ্গে নাম উঠেছে এই বলিউড সুন্দরীর।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৩৩ পূর্বাহ্ণ | শনিবার, ০৪ মে ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বসন্ত উৎসবে মিলেছে নগরবাসী

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    পপ সম্রাট আজম খানের জন্মদিন আজ

    ২৮ ফেব্রুয়ারি ২০১৯

    মিথিলার অবশেষে ভালোবেসে

    ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি