• ‘বিষাক্ত বয়ফ্রেন্ডে আমার জীবন ছারখার’ টিনা দত্ত

    | ০৪ জানুয়ারি ২০১৯ | ১১:৪৭ পূর্বাহ্ণ

    ‘বিষাক্ত বয়ফ্রেন্ডে আমার জীবন ছারখার’ টিনা দত্ত
    apps

    সহ্যক্ষমতা হারিয়ে শেষ পর্যন্ত নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী টিনা দত্ত। ডায়ান, উত্তরণের মতো ধারাবাহিকের জন্য ব্যাপক পরিচিতি পেয়েছেন অভিনেত্রী। আচমকাই নিজের হিংসাত্মক সম্পর্কের কথা বলে আপাতত শিরোনামে তিনি।

    বম্বে টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের মনের কথা জানিয়েছেন। তার দাবি, প্রায় পাঁচ বছর ধরে এক পুরুষের সঙ্গে তার সম্পর্ক ছিল। তবে ব্রেক-আপের পর জনসমক্ষে যেতে চাইতেন না তিনি। যদিও শেষ পর্যন্ত নিজের পরিস্থিতির কথা জানাবেন বলে ঠিক করেছেন। তিনি জানিয়েছেন, ওই ব্যক্তির সঙ্গে ডেট চলাকালীন তাকে নানাভাবে হেনস্থা করা হয়েছে। যে কারণে তিনি নিজের উপর থেকে বিশ্বাসও হারিয়ে ফেলেছিলেন।

    Progoti-Insurance-AAA.jpg

    তিনি বলেছেন, ‘ইন্ডাস্ট্রির বাইরের এক ব্যক্তির সঙ্গে আমার পাঁচ বছর ধরে সম্পর্ক ছিল। কমন বন্ধুর মাধ্যমে আমাদের পরিচয় হয়েছিল। কিন্তু আমি সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছি, কারণ সে আমাকে নির্যাতন করত। মৌখিক ও শারীরিকভাবে আমাকে নির্যাতন করত সে। এমনকী আমার বন্ধুদের সামনেও আমাকে মারধর করেছিল সে। এ জন্য আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছিলাম আমি।’

    টিনা জানিয়েছেন, এমন বিষাক্ত সম্পর্কের পর নিজেকে এখন একটি সুন্দর সম্পর্কে নিয়ে যেতে চান তিনি। চিরকালই প্রেম করে বিয়ে করতে চাওয়া টিনা ইন্ডাস্ট্রির কাউকে বিয়ে করতে চান না। কোনো অভিনেতাকে তো নয়ই।


    সূত্র: একে

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৪৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ জানুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বসন্ত উৎসবে মিলেছে নগরবাসী

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    পপ সম্রাট আজম খানের জন্মদিন আজ

    ২৮ ফেব্রুয়ারি ২০১৯

    মিথিলার অবশেষে ভালোবেসে

    ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি