শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিসিআইয়ের নতুন বোর্ড গঠন

অর্থনীতি ডেস্ক   |   শুক্রবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৯   |   প্রিন্ট   |   803 বার পঠিত

বিসিআইয়ের নতুন বোর্ড গঠন

বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ বিসিআই- এর নতুন বোর্ডের সদস্যদের নাম ঘোষণা করা হয়েছে । বৃহস্পতিবার রাজধানীর বিসিআই ভবনে এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন আনোয়ারুল আলম চৌধুরী (পারভেজ)। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হয়েছেন মো. হেলাল উদ্দিন, ভাইস প্রেসিডেন্ট প্রীতি চক্রবর্তী। পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন রমজান চৌধুরী, মো. জাহাঙ্গীর আলম, মো. দেলোয়ার হোসেন রাজা, মোহাম্মদ ইসমাঈল হুসাইন, প্রবীর কুমার সাহা, মো. শহিদুল ইসলাম নুরু, মিজানুর রহমান, রেহানা রহমান, আব্দুল কালাম ভূঁইয়া, জিয়া হায়দার মিঠু, এস এম শাহ আলম মুকুল, যশোদা জীবন দেবনাথ, ইঞ্জিনিয়ার মো. মোহাব্বত উল্লাহ, শাহ আলম লিটু, মো. শহীদ আলম , মো. সালাউদ্দিন আলমগীর, রেজওয়ানুর রহমান, মোহাম্মদ জিয়াউদ্দিন, মোহাম্মদ শাহাবুদ্দোজা চৌধুরী, মোহাম্মদ জুবায়ের সিদ্দিকী, চৈতন্য কুমার দে (চায়না)।

নবনির্বাচিত সভাপতি আনোয়ারুল আলম বলেন, একটি সময় ছিল যখন কম শিক্ষিত লোকজন ব্যবসায় আসত। কিন্তু আস্তে আস্তে সেই দিন পরিবর্তন হয়েছে। এখন শিক্ষিত লোকেরায় ব্যবসার সাথে সংযুক্ত হচ্ছেন। আমাদের দেশের ব্যবসার মূল চাবিকাঠি হচ্ছে নতুন উদ্যোক্তারা। তাদেরকে সকল ধরনের সহযোগিতা করার জন্য আমাদের কাজ করে যাওয়া দরকার। আমরা সেটা নিয়ে কাজ করবো। এতে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। একসাথে কাজ করলে অবশ্যই আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো।

নতুন উদ্যোক্তাদের সহযোগিতার জন্য বাংলাদেশ ব্যাংকের সাথে কথা বলা হবে। পাশাপাশি প্রয়োজনীয় মন্ত্রণালয়ের সাথে আলোচনা করে নতুন উদ্দোক্তাদের শক্তিশালি করার সুযোগ তৈরি করা হবে বলেও জানান আনোয়ার চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, সিআইয়ের সাবেক সভাপতি সুবিদ আলী প্রমুখ।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৯:৪৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11111 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।