• হ্যাকারদের দখলে ফেসবুক আইডি

    বিড়ম্বনায় ঊর্মিলা

    বিবিএনিউজ.নেট | ১৫ আগস্ট ২০১৯ | ১০:৫৫ পূর্বাহ্ণ

    বিড়ম্বনায় ঊর্মিলা
    apps

    লাক্স তারকা ঊর্মিলা শ্রাবন্তী কর। অভিনয় দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে। শিল্পী সংঘের একজন নেত্রী হিসেবেও পরিচিতি রয়েছে তার।

    সময়ের চাহিদায় নাটক-টেলিছবিতে নিয়মিত দেখা মেলে তার। সম্প্রতি কোরবানির ঈদ উপলক্ষেও বেশকিছু নাটকে দেখা গেছে তার সরব উপস্থিতি। সবমিলিয়ে সময়টা বেশ ভালোই যাওয়ার কথা এই তরুণ তারকার।

    Progoti-Insurance-AAA.jpg

    তবে ফেসবুক আইডির বিড়ম্বনা কেড়ে নিয়েছে তার মুখের হাসি। দীর্ঘদিন ধরেই ঊর্মিলা শ্রাবন্তী কর (Urmila Srabanti Kar) নামে একটি আইডি চালু ছিল ঊর্মিলার। সেটা দিয়ে তিনি ব্যক্তিগত ও পেশাগত যোগাযোগ রক্ষা করতেন। অনেকদিন ধরেই এই আইডিটি তার হাতছাড়া। দখল নিয়েছে হ্যাকাররা।

    বাধ্য হয়ে নতুন একটি আইডি খুলে নিয়েছেন ঊর্মিলা। কিন্তু বিড়ম্বনার জন্ম দিচ্ছে পুরোনো আইডিটি। সেটি থেকে হ্যাকাররা বিভিন্নজনকে বাজে মেসেজ পাঠাচ্ছে। অনেকের কাছে টাকা-পয়সাও চাইছে। যারা জানেন না আইডিটি ঊর্মিলার হাতে নেই তারা ঊর্মিলাকে ভুল বুঝছেন। অনেকে মেসেজে বিরক্ত ও বিব্রত হয়ে ঊর্মিলাকে ফোনও করেছেন। তারপর তাদের ভুল ভেঙেছে। কিন্তু অনেকেই ঊর্মিলাকে ভুল বুঝে তা মনে ধরে আছেন। তাই ঊর্মিলা সবাইকে অনুরোধ জানিয়েছেন তার আগের আইডিটি থেকে সাবধান থাকার জন্য।


    তিনি বলেন, আমি সবার কাছে দুঃখ প্রকাশ করছি যারা আমার পুরোনো আইডি থেকে হয়রানির শিকার হচ্ছেন। আমি শিগগিরই আইনি ব্যবস্থা নেব। তবে আমি সবাইকে এই আইডি থেকে সাবধান থাকার অনুরোধ করছি।

    তিনি আরও বলেন, এরই মধ্যে অনেকের কাছে টাকা চাওয়া হয়েছে। অনেকের কাছে ভোটার আইডি কার্ডের কপি, পাসপোর্টের কপি চাওয়া হচ্ছে ব্ল্যাকমেইল করার জন্য। সবাইকে আমি সাবধান করতে চাই। এটা আমি নই।

    কেউ যেন ঊর্মিলা ভেবে হ্যাকারদের ফাঁদে পা না দেন সে জন্য সবাইকে আহ্বান করেছেন ঊর্মিলা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৫৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পপ সম্রাট আজম খানের জন্মদিন আজ

    ২৮ ফেব্রুয়ারি ২০১৯

    বসন্ত উৎসবে মিলেছে নগরবাসী

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    মিথিলার অবশেষে ভালোবেসে

    ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি