• মতবিনিময় অনুষ্ঠানে আইডিআরএ চেয়ারম্যান

    বীমাখাতের অর্জন তুলে ধরতে সাংবাদিকদের সহযোগিতা দরকার

    বিবিএনিউজ.নেট | ২৭ ফেব্রুয়ারি ২০১৯ | ৬:০১ অপরাহ্ণ

    বীমাখাতের অর্জন তুলে ধরতে সাংবাদিকদের সহযোগিতা দরকার
    apps

    বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী বলেছেন, বীমা সাংবাদিকরা আমাদেরই অংশ। তাই আমাদের নানা অর্জন তুলে ধরতে তাদের সহযোগিতা দরকার। আইআরএফ এ বিষয়ে আমাদের যথেষ্ট সহযোগিতা করবে। একইসঙ্গে কোনো ভুলত্রুটি থাকলে সেগুলোও প্রকাশ করবে যাতে আমরা ভুল শুধরাতে পারি।

    তিনি বুধবার দুপুরে আইডিআরএ কার্যালয়ে বীমা সাংবাদিকদের সংগঠন ইন্স্যুরেন্স রিপোর্টার্স ফোরামের (আইআরএফ) সঙ্গে মতবিনিময়কালে এ মন্তব্য করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    সভায় আইআরএফ পক্ষ থেকে চারটি দাবি তুলে ধরা হয়। দাবিগুলো হলো- প্রতি মাসে কিংবা প্রতি তিন মাসে আইডিআরএ’র অর্জন সম্পর্কে সাংবাদিকদের অবহিতকরণ, বীমা বিষয়ে সাংবাদিকদের প্রশিক্ষণ প্রদান, মিডিয়া সেন্টার স্থাপন এবং আইডিআরএ’র দৈনিক কর্মসূচি সম্পর্কে সাংবাদিকদের অবহিতকরণ। আইআরএফ’র উত্থাপিত এসব দাবি কার্যকর করা হবে বলে আশ্বস্ত করেছে আইডিআরএ।

    সভায় অন্যদের মধ্যে আইডিআরএ’র সদস্য গকুল চাঁদ দাস, বোরহান উদ্দিন আহমেদ ও ড. এম মোশাররফ হোসেন উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন আইআরএফ সভাপতি রেজাউল হক কৌশিক, সাধারণ সম্পাদক রহিম শেখ, সাবেক সাধারণ সম্পাদক গাযী আনোয়ারুল হক প্রমুখ।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:০১ অপরাহ্ণ | বুধবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি