বুধবার ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীমাখাতের বিশ্বজুড়ে পরিবর্তন নিয়ে ভার্চুয়াল আলোচনা সভা

বিবিএনিউজ.নেট   |   রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০   |   প্রিন্ট   |   320 বার পঠিত

বীমাখাতের বিশ্বজুড়ে পরিবর্তন নিয়ে ভার্চুয়াল আলোচনা সভা

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) কৌশলগত অংশীদারিত্বে এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ডব্লিউপি লিমিটেডের সাথে যৌথভাবে বীমাখাতের বর্তমান অবস্থা এবং অন্যন্য বিষয় নিয়ে অনলাইন আলোচনা সভা আয়োজন করা হয় ৷

শনিবার সকালে জুম অ্যাপসে অনুষ্ঠিত এই আলোচনায় প্যানেল চেয়ারম্যান হিসেবে আইডিআরএ চেয়ারম্যান ড. এম মোশারফ হোসেন এফসিএ সভাপতিত্ব করেন।

সভায় বেশকিছু স্বনামধন্য বীমা কোম্পানির চেয়ারম্যান, পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এমএম মনিরুল আলম কিনোট স্পিকার হিসেবে তার মূল বক্তব্যের পাশাপাশি একটি প্রেজেন্টেশন উপস্থাপন করেন। যেখানে বীমা নিয়ে বাংলাদেশের প্রকৃত অবস্থান তুলে ধরেন। দেশবাসীর জন্য সব সেবা সহজ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‘ডিজিটাল বাংলাদেশ’ কর্মসূচি নিয়েছে সরকার। বীমা কোম্পানিগুলো নিরলসভাবে কাজ করে যাচ্ছে তা বাস্তবায়ন করতে৷

আলোচনায় অন্যদের মধ্যে গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, চার্টার্ড ইনস্যুরার ফারজানা চৌধুরী, বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমির চিফ ফ্যাকাল্টি মেম্বার এসএম ইব্রাহিম হোসেন, প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আপেল মাহমুদ, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা জালালুল আজিম, আইইউসিএন বাংলাদেশ কান্ট্রি অফিসের প্রোগ্রাম কো-অর্ডিনেটর, ডা. মো. খালিদ হোসেন প্রমুখ।

বিজনেস ইনসাইডার বাংলাদেশের সম্পাদক সাজ্জাদুর রহমান আলোচনা সভাটি পরিচালনা করেন। এছাড়াও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া থেকে বিশিষ্ট সাংবাদিকরা অংশগ্রহণ করেছিলেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:৪২ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।