• শিরোনাম

    বীমা অফিসের সামনে আইডিআরএ’র ঠিকানা সংবলিত সাইনবোর্ড স্থাপনের নির্দেশ

    আব্দুল্লাহ ইবনে মাস্উদ | ২৭ মে ২০১৯ | ১২:৩২ অপরাহ্ণ

    বীমা অফিসের সামনে আইডিআরএ’র ঠিকানা সংবলিত সাইনবোর্ড স্থাপনের নির্দেশ

    বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের ঠিকানাসহ প্রয়োজনীয় তথ্যাদি সম্বলিত সাইনবোর্ড দেশের সকল বীমা কোম্পানির প্রতিটি শাখা কার্যালয়ের সামনে স্থাপনের নির্দেশনা জারি করেছে আইডিআরএ। এ লক্ষ্যে দেশের সকল লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানিগুলোর কাছে সাইনবোর্ডের নমুনাসহ সার্কুলার পাঠিয়েছে নিয়ন্ত্রক সংস্থা আইডিআরএ।

    ২২ মে আইডিআরএ’র সদস্য বোরহান উদ্দিন আহমেদ স্বাক্ষরিত সার্কুলারে বলা হয়েছে, বীমা সংক্রান্ত বিভিন্ন অভিযোগ করার জন্য কর্তৃপক্ষের নাম ও ঠিকানা বীমা গ্রহীতাদেক জানানোর লক্ষ্যে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের ঠিকানাসহ নিম্নোক্ত তথ্যাদি সংবলিত ছক (২.৫ ফুটদ্ধ২.৫ ফুট) সাইনবোর্ড আকারে প্রতিটি শাখা কার্যালয়ের সামনে স্থাপনের নির্দেশনা প্রদান করা হলো।

    সার্কুলারের নমুনা ছকে উল্লিখিত তথ্যাদি হলো- ‘‘বীমা সংক্রান্ত কোন অভিযোগ থাকলে করণীয় ঃ বীমা সংক্রান্ত অভিযোগের ক্ষেত্রে প্রয়োজনীয় দলিলাদিসহ সরাসরি, ডাকযোগে অথবা ই-মেইলের মাধ্যমে নিম্নেবর্ণিত ঠিকানায় আবেদন দাখিল করার জন্য সকল বীমা গ্রহীতাকে অনুরোধ করা হলো- ঠিকানাঃ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ, সাধারণ বীমা টাওয়ার (৯ম তলা), ৩৭/এ, দিলকুশা বা/এ, ঢাকা। ফোন: ৯৫৬৫৫৪৮; ৯৫৬৭৮৫১। ই-মেইল idra.bd@gmail.com ওয়েবসাইট www.idra.org.bd .

    উল্লেখ্য, এখন থেকে দেশের সকল বীমা কোম্পানির শাখা অফিসে সাইনবোর্ড স্থাপন হলে গ্রাহকরা সরাসরি আইডিআরএ অভিযোগ দাখিল করতে পারবে।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    নভেম্বর ২০১৯
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    « অক্টোবর    
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি