শুক্রবার ১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিনোদনপ্রেমীদের ভিড় ফ্যান্টাসিতে

বিবিএনিউজ.নেট   |   বৃহস্পতিবার, ০৬ জুন ২০১৯   |   প্রিন্ট   |   588 বার পঠিত

বিনোদনপ্রেমীদের ভিড় ফ্যান্টাসিতে

ঈদের দিন সকাল থেকে টানা বৃষ্টিতে ঈদ আনন্দ একটু বিঘ্নিত হলেও বিকেল থেকে বিনোদনপ্রেমীরা ভিড় জমিয়েছে ঢাকার অন্যতম থিমপার্ক নামে খ্যাত সাভারের ফ্যান্টাসি কিংডমে।

ফ্যান্টাসি কিংডম কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা যায়, এবার বিনোদনপিপাসুদের জন্য দুটি রাইড রাইড রক অ্যান্ড রোল ও ৯ ডি (ভি আর) সিনেমা যুক্ত করা হয়েছে। এছাড়া রয়েছে দুই ধরনের প্যাডেল বোড, সান্তা মারিয়া, রোলার কোস্টার, জায়ান্ট গ্লু, ম্যাজিক কার্পেট, হ্যাপি ক্যাঙ্গারু, বাম্পার কার, ওয়ার্লি বার্ড, বাম্পার বোট, জিপ অ্যারাউন্ড, ওয়াটার অ্যাডভেঞ্চার, ইজি ডিজি, জুজু ট্রেনসহ মজার সব রাইড। খাবারদাবারের জন্য আছে ছোট ফুড কোর্টসহ তিন তারকা মানের আশু ক্যাসেল রেস্তোরাঁ ও ওয়াটার ক্যাফে।

আশুলিয়ার জামগড়া এই পার্কটিতে গিয়ে দেখা যায়, বিনোদন প্রেমীদের ভিড়ে মুখর এই থিমপার্কটি। বিপুলসংখ্যক দর্শনার্থীর উপস্থিতিতে বিনোদন কেন্দ্রটি ছিল কানায় কানায় পরিপূর্ণ। দীর্ঘ লাইন অপেক্ষা করেও সব রাইড উপভোগের জন্য উন্মুখ সবাই।

প্রথমবার গাজীপুরের কাপাসিয়া থেকে পরিবার নিয়ে এই পার্কটিতে এসেছেন হৃদয় আহমেদ। তিনি বলেন, যদিও সকালে আসার কথা ছিলো, কিন্তু বৃষ্টির কারণে দুপুরে বের হতে হয়েছে। কিছু রাইড উপভোগ করতে পেরেছি। আরও অনেক রাইড বাকি আছে।

ফ্যান্টাসি কিংডমের প্রধান জনসংযোগ কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, এবার ঈদে বিনোদন প্রেমীদের জন্য দুটি নতুন রাইড যুক্ত করা হয়েছে। এছাড়া যেকোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

এ ব্যাপরে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তাহমিদুল ইসলাম বলেন, সবাই যেন নির্বিঘ্নে আনন্দ করতে পারেন আমরা সেদিকে বেশি নজর দিয়েছি। বিনোদন কেন্দ্রগুলোতে সিসি ক্যামেরা, পোশাকে-সাদা পোশাকে নিরাপত্তা প্রহরী আর আনসার সদস্যের পাশাপাশি পুলিশ রয়েছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ জুন ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।