• বিনোদনপ্রেমীদের ভিড় ফ্যান্টাসিতে

    বিবিএনিউজ.নেট | ০৬ জুন ২০১৯ | ১০:১৩ পূর্বাহ্ণ

    বিনোদনপ্রেমীদের ভিড় ফ্যান্টাসিতে
    apps

    ঈদের দিন সকাল থেকে টানা বৃষ্টিতে ঈদ আনন্দ একটু বিঘ্নিত হলেও বিকেল থেকে বিনোদনপ্রেমীরা ভিড় জমিয়েছে ঢাকার অন্যতম থিমপার্ক নামে খ্যাত সাভারের ফ্যান্টাসি কিংডমে।

    ফ্যান্টাসি কিংডম কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা যায়, এবার বিনোদনপিপাসুদের জন্য দুটি রাইড রাইড রক অ্যান্ড রোল ও ৯ ডি (ভি আর) সিনেমা যুক্ত করা হয়েছে। এছাড়া রয়েছে দুই ধরনের প্যাডেল বোড, সান্তা মারিয়া, রোলার কোস্টার, জায়ান্ট গ্লু, ম্যাজিক কার্পেট, হ্যাপি ক্যাঙ্গারু, বাম্পার কার, ওয়ার্লি বার্ড, বাম্পার বোট, জিপ অ্যারাউন্ড, ওয়াটার অ্যাডভেঞ্চার, ইজি ডিজি, জুজু ট্রেনসহ মজার সব রাইড। খাবারদাবারের জন্য আছে ছোট ফুড কোর্টসহ তিন তারকা মানের আশু ক্যাসেল রেস্তোরাঁ ও ওয়াটার ক্যাফে।

    Progoti-Insurance-AAA.jpg

    আশুলিয়ার জামগড়া এই পার্কটিতে গিয়ে দেখা যায়, বিনোদন প্রেমীদের ভিড়ে মুখর এই থিমপার্কটি। বিপুলসংখ্যক দর্শনার্থীর উপস্থিতিতে বিনোদন কেন্দ্রটি ছিল কানায় কানায় পরিপূর্ণ। দীর্ঘ লাইন অপেক্ষা করেও সব রাইড উপভোগের জন্য উন্মুখ সবাই।

    প্রথমবার গাজীপুরের কাপাসিয়া থেকে পরিবার নিয়ে এই পার্কটিতে এসেছেন হৃদয় আহমেদ। তিনি বলেন, যদিও সকালে আসার কথা ছিলো, কিন্তু বৃষ্টির কারণে দুপুরে বের হতে হয়েছে। কিছু রাইড উপভোগ করতে পেরেছি। আরও অনেক রাইড বাকি আছে।


    ফ্যান্টাসি কিংডমের প্রধান জনসংযোগ কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, এবার ঈদে বিনোদন প্রেমীদের জন্য দুটি নতুন রাইড যুক্ত করা হয়েছে। এছাড়া যেকোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

    এ ব্যাপরে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তাহমিদুল ইসলাম বলেন, সবাই যেন নির্বিঘ্নে আনন্দ করতে পারেন আমরা সেদিকে বেশি নজর দিয়েছি। বিনোদন কেন্দ্রগুলোতে সিসি ক্যামেরা, পোশাকে-সাদা পোশাকে নিরাপত্তা প্রহরী আর আনসার সদস্যের পাশাপাশি পুলিশ রয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি