• বৃষ্টি শঙ্কার মধ্যেই টাইগারদের প্র্যাকটিস!

    বিবিএনিউজ.নেট | ১৫ জুন ২০১৯ | ১:৫২ অপরাহ্ণ

    বৃষ্টি শঙ্কার মধ্যেই টাইগারদের প্র্যাকটিস!
    apps

    রোদ-বৃষ্টির লুকোচুরি খেলার মধ্যেই গতকাল শুক্রবার দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত (স্থানীয় সময়) সেন্ট্রাল উইকেটে অনুশীলন করেছে মাশরাফি বাহিনী। ঐচ্ছিক অনুশীলন হলেও ঊরুর পেশিতে টান পড়া সাকিব আল হাসান, ওপেনার লিটন দাস, অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন আর পেস বোলার রুবেল ছাড়া সকলেই প্র্যাকটিস করেছে।

    এদিকে আজও অনুশীলন করবে বাংলাদেশ দল। কিন্তু তা সকালে। স্থানীয় সময় সকাল ১০টায় টনটনের সমারসেট কাউন্টি ক্লাব মাঠে শুরু হবে অনুশীলন। যা চলবে দুপুর পর্যন্ত। কিন্তু টনটনের আকাশ যথারীতি আজও আছে গোমড়া মুখ করে।

    Progoti-Insurance-AAA.jpg

    ভোর ৬টায় এ প্রতিবেদন লেখার সময় ইলশেগুঁড়ি বৃষ্টি শুরু হয়েছে টনটনে। আরও বড় দুঃসংবাদ হলো সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত ভালো বৃষ্টিপাতের কথা বলা হয়েছে। আবহাওয়া পর্যবেক্ষণ করে জানা গেছে, এ সময়ে বৃষ্টিপাতের সম্ভাবনা ৪০-৫০ ভাগ। কাজেই, শেষ পর্যন্ত যদি আবহাওয়া প্রতিকূলই থাকে তবে নির্ধারিত ব্যাটিং প্র্যাকটিস করতে হবে ইনডোরে। গতকাল বৃষ্টির কারণে যেমনটা হওয়ার কথা ছিল।

    দু’দিন ছুটি কাটানোর পর গতকাল শুক্রবার স্থানীয় সময় দুপুর ২টায় ঐচ্ছিক অনুশীলন শুরুর কথা ছিল বাংলাদেশ দলের। কিন্তু বৃষ্টি তিন দফা বাগড়া দিলে শুরুতে খোলা আকাশের নিচে প্র্যাকটিস করা সম্ভব হচ্ছিল না। ব্যাটিং প্র্যাকটিসের জন্য তাই বেছে নেয়া হয়, সমারসেট কাউন্টি ক্লাবের ইনডোর। তবে বৃষ্টির প্রকোপ থেমে গেলে তা মাঠেই স্থানান্তর হয়।


    গতকাল অনুশীলনের শুরুতে তামিম-মুশফিকরা হালকা স্ট্রেচিং আর গা গরমের জন্য ফুটবল খেলে। তারপর ক্যাচিংয়ের বিশেষ ড্রিল হয় দুই ভাগে। এরপর সেন্ট্রাল উইকেটে তামিম, সৌম্য, মুশফিক আর রিয়াদ এক সঙ্গে চারজন নেটে দাঁড়িয়ে যান ব্যাটিং প্র্যাকটিসের জন্য। বেশ কিছুক্ষণ নেটে ব্যাটিং অনুশীলনও করেন তারা। মাশরাফিও করেন বোলিং প্র্যাকটিস।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৫২ অপরাহ্ণ | শনিবার, ১৫ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    ছিটকে পড়লেন হার্দিক পান্ডিয়া

    ২১ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি