• বেপজার নতুন নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম

    | ০৮ নভেম্বর ২০২১ | ৬:২২ অপরাহ্ণ

    বেপজার নতুন নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম
    apps

    বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)-এর নির্বাহী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান, এনডিসি, পিএসসি। মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, এসপিপি, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি, জি’র স্থলাভিষিক্ত হলেন তিনি।

    বেপজায় যোগদানের আগে মেজর জেনারেল জিয়াউর রহমান ৭ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ছিলেন। এর আগে তিনি ভারতের নয়াদিল্লীতে বাংলাদেশ হাইকমিশনের প্রতিরক্ষা উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    তার সামরিক কর্মজীবন কমান্ড, স্টাফ এবং ইন্সট্রাকশনাল বিভিন্ন দায়িত্বে অতিবাহিত হয়েছে। ব্রিগেডে তিনি লজিস্টিকস স্টাফ অফিসার ও অপারেশনস, প্ল্যানিং অ্যান্ড ইনটেলিজেন্স স্টাফ অফিসার ও আর্মি ট্রেনিং অ্যান্ড ডক্ট্রিন কমান্ড এবং আর্মি হেডকোর্য়াটার্র্সে দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ ডিফেন্স সার্ভিস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজে সম্মানসূচক ‘ডিরেক্টিং স্টাফ’ এবং বাংলাদেশ মিলিটারি একাডেমির ইন্সট্রাক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন।

    মেজর জেনারেল জিয়াউর রহমান তার বর্ণাঢ্য কর্মজীবনে ব্যাটেলিয়ান লেভেলে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি হাইতি এবং সুদান জাতিসংঘ মিশনে দায়িত্ব পালন করেন বলে বেপজা থেকে জানানো হয়েছে।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:২২ অপরাহ্ণ | সোমবার, ০৮ নভেম্বর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি