• ব্যাংকিং সেবায় প্রিমিয়ার ব্যাংকের অ্যাপ pmoney

    বিবিএনিউজ.নেট | ২১ জুন ২০১৯ | ১০:০৭ পূর্বাহ্ণ

    ব্যাংকিং সেবায় প্রিমিয়ার ব্যাংকের অ্যাপ pmoney
    apps

    ব্যাংকিং সেবায় গতিশীলতা ও স্বাচ্ছন্দ্য আনার লক্ষ্যে দেশে পূর্ণাঙ্গ একটি মোবাইল অ্যাপ্লিকেশন ‘pmoney’ চালু করেছে প্রিমিয়ার ব্যাংক লিমিটেড। ব্যাংকটির গ্রাহকদের জন্য এ সেবা উদ্বোধন করা হয়েছে।

    ব্যাংকের করপোরেট কার্যালয়ে এ নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে অ্যাপটির উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচবিএম ইকবাল। এছাড়া ব্যাংকের পরিচালক আবদুস সালাম মুর্শেদী এমপি, পরিচালক ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মুহাম্মাদ ইমরান ইকবাল, উপদেষ্টা মুহাম্মদ আলী; ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম এফসিএমএ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী, গোলাম আউলিয়াসহ আরো অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    Progoti-Insurance-AAA.jpg

    অ্যাপটিতে গ্রাহকদের জন্য যেসব সেবা পাওয়ার সুযোগ রাখা হয়েছে, তার মধ্যে রয়েছে ‘ব্যাংকিং’, ‘বিলস-পে’, ‘ফান্ড ট্রান্সফার’, ‘প্রডাক্টস’, ‘মোবাইল টপ-আপ’, ‘ওয়েব ইন্টারফেস’, ‘ইএমআই পার্টনারস’, ‘মার্চেন্ট পেমেন্ট’, ‘মাই কিউআর কোড’, ‘ডিসকাউন্ট পার্টনারস’, ‘সার্ভিস রিকোয়েস্ট’, ‘বেনিফিশিয়ারি ম্যানেজমেন্ট’, ‘কন্টাক্ট পিবিএল’, ‘ইনফরমেশন অ্যান্ড লিংকস’, ‘মেইল নোটিফিকেশন’ ও অন্যান্য সুবিধা। স্মার্টফোন ও ডেস্কটপ ব্যবহারকারী যে কেউ অ্যাপটির মাধ্যমে এসব সেবা নিতে পারবেন।

    উদ্বোধনী অনুষ্ঠানে দেয়া বক্তব্যে ডা. এইচবিএম ইকবাল বলেন, গ্রাহকদের জন্য এমন একটি সার্বিক ব্যাংকিং অ্যাপ চালু করতে পেরে আমরা গর্বিত। আমরা নিশ্চিত, এর মাধ্যমে গ্রাহকরা তাদের সময় ও ব্যাংকিং কার্যক্রম আরো দ্রুততার সঙ্গে করতে পারবেন।


    তিনি আরো বলেন, সবার জন্য সহজ ও দ্রুতগতির ব্যাংকিং লেনদেন নিশ্চিত করতে গ্রাহকদের অধিকতর সুবিধা ও স্বাচ্ছন্দ্যময় সেবা দিতে নিত্যনতুন প্রযুক্তিনির্ভর পণ্য-সেবার প্রবর্তন অব্যাহত রাখবে প্রিমিয়ার ব্যাংক।

    অ্যাপটি সম্পর্কে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানান প্রিমিয়ার ব্যাংকের আইটি প্রধান মো. মাসুকুর রহমান।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:০৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি