রবিবার ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাজিল দলে ফিরলেন নেইমার

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ১৭ আগস্ট ২০১৯   |   প্রিন্ট   |   528 বার পঠিত

ব্রাজিল দলে ফিরলেন নেইমার

আগামী মাসে কলম্বিয়া এবং পেরুর বিপক্ষে প্রীতি ম্যাচকে সামনে রেখে ব্রাজিল দল ঘোষণা করেছেন কোচ তিতে। চোট কাটিয়ে দলে ফিরেছেন পিএসজির তারকা স্ট্রাইকার নেইমার।

জাতীয় দলের হয়ে খেলতে গিয়েই গত জুনে অ্যাঙ্কেলের চোটে পড়েন নেইমার। যার ফলে ঘরের মাঠে কোপা জয়ী ব্রাজিল দলের হয়ে মাঠে নামতে পারেননি সাবেক বার্সা ফরোয়ার্ড।

চোটের কারণে পিএসজির হয়েও আর মাঠে নামা হয়নি নেইমারের। এরই মধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়ে, পিএসজি ছেড়ে নতুন ক্লাবে পাড়ি জমাচ্ছেন এই প্লে-মেকার। তাকে নিয়ে লা লিগার দুই ক্লাব বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদের মধ্যে লেগে গেছে কাড়াকাড়ি।

এমন একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে দলের বাইরে রাখার কথা চিন্তাও করতে পারেন না তিতে। শুক্রবারের সংবাদ সম্মেলনে ব্রাজিল কোচ বলেন, ‘আমি নেইমারের মানের একজন খেলোয়াড়কে কিছুতেই বাদ দিতে পারি না। আমি চাই নেইমার খুশি থাকুক। সে কোথায় যাবে না যাবে, সেটা বলার অধিকার আমার নেই।’

এদিকে ব্রাজিল দলে নিয়েছে সম্ভাবনাময় তরুণ রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়রকে। ১৯ বছর বয়সী এই ফুটবলার এখনও ব্রাজিলের হলুদ জার্সি গায়ে জড়াননি।

ফর্মে না থাকলেও বার্সেলোনা ফরোয়ার্ড ফিলিপ কৌতিনহোকে দলে নিয়েছেন তিতে। কোপা আমেরিকার সময় দলে না থাকা লিভারপুল মিডফিল্ডার ফ্যাবিনহোও জায়গা পেয়েছেন। তবে চোটের কারণে নেই গোলরক্ষক এলিসন বেকার। দুই মাসের জন্য নিষিদ্ধ গ্যাব্রিয়েল হেসুসও নেই দলে।

ব্রাজিল স্কোয়াড:
গোলরক্ষক: এডেরসন (ম্যানচেস্টার সিটি), ইভান (পন্টে প্রেতা), ওয়েভারটন (পালমেইরাস)।

ডিফেন্ডার: দানি আলভেজ (সাও পাওলো), ফ্যাগনার (করিন্থিয়ান্স), হোর্হে (সান্তোস), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্টাস), এডের মিলিতাও (রিয়াল মাদ্রিদ), মার্কুইনহোস (পিএসজি), থিয়াগো সিলভা (পিএসজি), সামির (উদিনেসে)।

মিডফিল্ডার: আর্থার (বার্সেলোনা), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফ্যাবিনহো (লিভারপুল), অ্যালান (নাপোলি), লুকাস পাকুয়েতা (এসি মিলান), ফিলিপ কৌতিনহো (বার্সেলোনা)।

ফরোয়ার্ড: নেইমার (পিএসজি), রিচার্লিসন (এভারটন), ডেভিড নেরেজ (আয়াক্স), ব্রুনো হেনরিক (ফ্লামেঙ্গো), রবার্তো ফিরমিনো (লিভারপুল) ও ভিনিসিয়াস জুনিয়র (রিয়াল মাদ্রিদ)।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:০৭ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ আগস্ট ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।