• ভবিষ্যতের জন্য করা হচ্ছে ডেল্টা প্ল্যান: শিল্পমন্ত্রী

    বিবিএনিউজ.নেট | ১৩ এপ্রিল ২০১৯ | ২:৩৯ অপরাহ্ণ

    ভবিষ্যতের জন্য করা হচ্ছে ডেল্টা প্ল্যান: শিল্পমন্ত্রী
    apps

    শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, ভবিষ্যতের জন্য করা হচ্ছে ডেল্টা প্ল্যান। গ্রামকে শহরে রূপান্তর করতে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। প্রতিটি গ্রামেই ছোট ছোট আকারে শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠলে অনেক কর্মসংস্থান সৃষ্টি হবে।

    শুক্রবার মনোহরদী উপজেলায় নিজের প্রতিষ্ঠিত গোতাশিয়া নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এ কথা বলেন।

    Progoti-Insurance-AAA.jpg

    মন্ত্রী বলেন, দেশে এখন নতুন নতুন কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠছে। সেখান থেকে শ্রমিকরা প্রশিক্ষণ নিয়ে বিদেশে গিয়ে ভালো বেতনে চাকরি করতে পারবে। আর সে লক্ষ্যে কাজ করছে সরকার।

    তিনি বলেন, এ গ্রামে আমার জন্ম। যেখানেই থাকিনা কেন আমার মন পড়ে থাকে এ গ্রামে। মনোহরদী-বেলাবরের উন্নয়নে ইতিমধ্যে বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।


    বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য আফজাল হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক, সহ-সভাপতি অধ্যাপক সাদেকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এম এস ইকবাল আহমেদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাতেমা খাতুন, জেলা যুবলীগের সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, গোতাশিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুল কাদির, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বরকত রবিন প্রমুখ।

    অনুষ্ঠানে বিদ্যালয় ও এলাকাবাসীর পক্ষ থেকে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৩৯ অপরাহ্ণ | শনিবার, ১৩ এপ্রিল ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি