• এনবিআরের গণবিজ্ঞপ্তি

    ভ্যাট নিবন্ধনের সময় বাড়ল ৩০ নভেম্বর পর্যন্ত

    বিবিএনিউজ.নেট | ০২ নভেম্বর ২০১৯ | ১:৩৫ অপরাহ্ণ

    ভ্যাট নিবন্ধনের সময় বাড়ল ৩০ নভেম্বর পর্যন্ত
    apps

    আবারো অনলাইনে ভ্যাট নিবন্ধনের সময় সীমা বাড়ানো হয়েছে। এবারে অনলাইনে ভ্যাট নিবন্ধনের সময় বাড়িয়ে ৩০ নভেম্বর করা হয়েছে। বৃহস্পতিবার জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) থেকে প্রকাশিত গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

    বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইসহ দেশের বিভিন্ন চেম্বার ও অ্যাসোসিয়েশনের অনুরোধে তাদের সমস্যা বিবেচনা করে অনলাইনে ১৩ ডিজিটের ভ্যাট নিবন্ধনের সময় সীমা আগামী ৩০ নভেম্বরের পর্যন্ত বাড়ানো হয়েছে। করদাতাদের নিবিঘ্নে মাসিক রিটার্ন দাখিল, আমদানি-রপ্তানি ও টেন্ডারসহ অন্যান্য ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার লক্ষ্যে এ সময় সীমার মধ্যে অন লাইনে (www.vat.gov.bd) ভ্যাট নিবন্ধন গ্রহণের জন্য অনুরোধ করা হল।

    Progoti-Insurance-AAA.jpg

    বিজ্ঞাপ্ততে ভ্যাট সংক্রান্ত যেকোন তথ্যের জন্য ১৬৫৫৫ নম্বরে কল করার জন্য বলা হয়েছে।

    ভ্যাট অনলাইন প্রকল্পের পরিচালক মূশফিকুর রহমান বলেন, ৩১ অক্টোবর অনলাইনে ভ্যাট নিবন্ধন নেয়ার শেষ সময় ছিল। ব্যবসাযীদের অনুরোধে এ সময় বাড়িয়ে ৩০ নভেম্বর করা হয়েছে। আশা করি এ সময়ের মধ্যে সকলে নিবন্ধন শেষ করবেন।


    সম্প্রতি এনবিআরের প্রধান কার্যালয় থেকে মাঠ পর্যায়ের দফতরে নির্ধারেত সময়ের মধ্যে অন লাইনে ভ্যাট নিবন্ধনের কার্যক্রম সম্পন্ন করতে নির্দেশ দিয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে রিটার্ন দাখিল না করলে ১০ হাজার টাকা জরিমানা করা হবে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৩৫ অপরাহ্ণ | শনিবার, ০২ নভেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি