• মার্সেল পণ্য কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ

    ব্যাংক বীমা অর্থনীতি ডেস্ক | ১৭ জানুয়ারি ২০১৯ | ১০:৪৫ পূর্বাহ্ণ

    মার্সেল পণ্য কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ
    apps

    নতুন বছর ও বাণিজ্য মেলা উপলক্ষে দেশব্যাপী আবারও ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে মার্সেল। এবার চলছে সিজন-ফোর। এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার। পেতে পারেন মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভিসহ হাজার হাজার পণ্য একেবারে বিনামূল্যে। বাণিজ্য মেলার পুরো মাস জুড়ে সারাদেশে মিলবে এই সুবিধা।

    শনিবার রাজধানীতে মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪’ এর ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর ইভা রিজওয়ানা, মো. এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান ও মোহাম্মদ রায়হান, হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া প্রমুখ।

    Progoti-Insurance-AAA.jpg

    অনুষ্ঠানে তারা জানান, অনলাইন নেটওয়ার্কের আওতায় এনে বিক্রয়োত্তর সেবাকে আরও সহজ করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে মার্সেল। এই প্রক্রিয়ায় ক্রেতা অংশগ্রহণ উদ্বুদ্ধ করতে গত বছর দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের তিনটি সিজন চালানো হয়েছে। সে সময় গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া মিলেছে। ক্রেতারা পণ্য কিনে স্বতঃস্ফূর্তভাবে ডিজিটাল রেজিস্ট্রেশন করেছেন। এরই পরিপ্রেক্ষিতে নতুন বছর ও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০১৯ উপলক্ষ্যে সারা দেশে ক্যাম্পেইনের সিজন-ফোর শুরু করলো মার্সেল।

    এই ক্যাম্পেইনের আওতায় বাণিজ্য মেলায় মার্সেল প্যাভিলিয়নসহ দেশের যে কোনো পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি ও  এসি কিনে মোবাইল ফোনে এসএসএম এর মাধ্যমে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন ৩০০ টাকা থেকে ১ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার। এছাড়াও পেতে পারেন মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য ফ্রি।  বিজ্ঞপ্তি


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৪৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি