রবিবার ২৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মাস্টারকার্ডের ‘ম্যাজিক্যাল বার্সেলোনা’ ক্যাম্পেইন

বিবিএনিউজ.নেট   |   সোমবার, ০২ ডিসেম্বর ২০১৯   |   প্রিন্ট   |   352 বার পঠিত

মাস্টারকার্ডের ‘ম্যাজিক্যাল বার্সেলোনা’ ক্যাম্পেইন

‘ম্যাজিকাল বার্সেলোনা’ নামে নতুন একটি ক্যাম্পেইন শুরু করেছে মাস্টারকার্ড। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের পাশাপাশি বাইরেও ডিজিটাল লেনদেন বাড়ানোর লক্ষ্যে শুরু হওয়া ‘ম্যাজিক্যাল বার্সেলোনা’ ক্যাম্পেইনের ফলে মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট এবং প্রি-পেইড কার্ডে কেনাকাটা করে পুরো শীতকালজুড়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন কার্ডহোল্ডাররা।

ড্রিম প্রাইজ হিসেবে ক্যাম্পেইনটিতে থাকছে বিশ্বের অন্যতম আকর্ষণীয় ভ্রমণ গন্তব্য স্পেনের বার্সেলোনাতে সঙ্গীসহ ৪ দিন ৩ রাত থাকার রোমাঞ্চকর একটি সফর। এর যাবতীয় ব্যয় বহন করবে মাস্টারকার্ড। ক্যাম্পেইনের অন্য বিজয়ীদের জন্য রোমাঞ্চকর ভ্রমণ প্যাকেজ ছাড়াও রয়েছে গ্যাজেট, লাইফস্টাইল ভাউচারের মতো আকর্ষণীয় সব পুরস্কার।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট ও প্রি পেইড কার্ড ব্যবহার করে দেশের বাইরে ২৫ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যের প্রতিটি কেনাকাটার জন্য ৩ পয়েন্ট পাবেন। আর দেশের ভেতরে ই-কমার্স কিংবা অন্য যেকোনো লেনদেনে ১০০০ টাকা বা এর চেয়ে বেশি টাকার রিটেল লেনদেনে ২ পয়েন্ট পাবেন।

এছাড়া নতুন ইস্যুকৃত (অক্টোবর ২০১৯ থেকে জানুয়ারির ২০২০ মধ্যে) মাস্টারকার্ড ক্রেডিট, ডেবিট ও প্রি পেইড কার্ডের মাধ্যমে ই-কমার্স অথবা অন্য রিটেল লেনদেনে ১০০০ টাকা বা এর চেয়ে বেশি টাকার কেনাকাটা করলে কার্ডহোল্ডাররা ৩ পয়েন্ট অর্জন করতে পারবে।

এই ক্যাম্পেইনে অংশ নিতে মাস্টারকার্ড কার্ডহোল্ডারদের অন্ততপক্ষে ৪টি লেনদেন সম্পন্ন করতে হবে।

ক্যাম্পেইন চলবে ৩১ জানুয়ারি ২০২০ পর্যন্ত। এ সময়ের মধ্যে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারীদের বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে।

ক্যাম্পেইন সম্পর্কে বাংলাদেশে মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, দেশের ভেতরে ও বাইরে ডিজিটাল লেনদেনকে উৎসাহিত করার লক্ষ্যে ‘ম্যাজিকাল বার্সেলোনা’ ক্যাম্পেইন শুরুর ঘোষণা দিতে পেরে মাস্টারকার্ড খুবই আনন্দিত। এই ক্যাম্পেইনে ডিজিটাল লেনদেনের মাধ্যমে কার্ডহোল্ডারদের পুরো শীতকাল জুড়ে বিশ্বকে আবিষ্কারে উৎসাহিত করার পাশাপাশি আকর্ষণীয় নানা পুরস্কার জেতার সুবর্ণ সুযোগ করে করে দিচ্ছে মাস্টারকার্ড। এ ধরনের আরও নানা অফার প্রদানের মাধ্যমে কার্ডহোল্ডারদের নিত্যনতুন ডিজিটাল লাইফস্টাইলের প্রয়োজনীয় সব চাহিদা পূরণে মাস্টারকার্ড প্রতিশ্রুতিবদ্ধ।

শুধুমাত্র মাস্টারকার্ডের পার্টনার ব্যাংকগুলো থেকে ইস্যুকৃত কার্ডহোল্ডাররাই এই ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। ব্যাংকগুলো হচ্ছে- এবি ব্যাংক, আল-আরাফাহ ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, প্রাইম ব্যাংক, দ্যি প্রিমিয়ার ব্যাংক, পুবালী ব্যাংক, দি সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও লংকাবাংলা ফাইন্যান্স।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:১৮ অপরাহ্ণ | সোমবার, ০২ ডিসেম্বর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।