• ‘মিস্টার বাংলাদেশ’ নিয়ে ওয়েব রিয়েলিটি শো

    বিনোদন ডেস্ক | ১৪ জানুয়ারি ২০১৯ | ৩:০৯ অপরাহ্ণ

    ‘মিস্টার বাংলাদেশ’ নিয়ে ওয়েব রিয়েলিটি শো
    apps

    গত বছরের আলোচিত চলচ্চিত্র ‘মিস্টার বাংলাদেশ’ সিরিজ আকারে অনলাইনে আসছে। চলতি বছরে মার্চে এটি আসবে বলে জানিয়েছেন চলচ্চিত্রটির অভিনেতা ও প্রযোজক খিজির হায়াত খান। রিয়ালিটি শোয়ের আদলে এটি ধারাবাহিকভাবে প্রকাশ হবে।

    ‘মিস্টার বাংলাদেশ’-এর এ চিত্রনায়ক আরও একটি সুসংবাদ দিলেন। জানালেন, কলকাতা ইন্টারন্যাশনাল কাল্ট চলচ্চিত্র উৎসবে ‘গোল্ডেন ফক্স’ পুরস্কারে লড়তে যাচ্ছে চলচ্চিত্রটি।

    Progoti-Insurance-AAA.jpg

    খিজির হায়াত খান বলেন, ‘‘আমাদের টিম অলরেডি সেখানে পৌঁছে গেছে। আমি আগামীকাল (১৫ জানুয়ারি) যাব। ১৭ জানুয়ারি ‘মিস্টার বাংলাদেশ’ দেখবে কলকাতার দর্শকরা। দুই দিনের উৎসব শুরু হবে ১৬ জানুয়ারি।’’

    এদিকে সিরিজটি নিয়ে এই নির্মাতা বলেন, ‘‘এটার উদ্দেশ্য অনেকটা বলিউড অভিনেতা আমির খানের টিভি অনুষ্ঠান ‘সত্যমেব জয়তে’ মতো। তবে সেটি ইনডোরে হয়েছিল। আর আমরা আউটডোরে যাব। আমাদের ভয়াবহ সমস্যাগুলো নিয়ে কথা বলব। সমাধানের চেষ্টা করব। প্রথম পর্বে থাকবে মাদক নিয়ে। ‘মিস্টার বাংলাদেশ এগিয়ে চলো’ নামের এই সিরিজটির প্রথম শুট হবে কুমিল্লায়।’’


    আবু আক্তারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমাটির দেশে ঘটে যাওয়া একাধিক আলোচিত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করে। এর কাহিনি ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস।
    খিজির হায়াত খঅন ও শানুকেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটির মধ্য দিয়েই প্রথমবার বড় পর্দায় অভিনয় করেন শানারেই দেবী শানু। আরও অভিনয় করেছেন টাইগার রবি, শাহরিয়ার সজীব, শামীম হাসান সরকার, মেরিয়ান প্রমুখ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:০৯ অপরাহ্ণ | সোমবার, ১৪ জানুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পপ সম্রাট আজম খানের জন্মদিন আজ

    ২৮ ফেব্রুয়ারি ২০১৯

    বসন্ত উৎসবে মিলেছে নগরবাসী

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    মিথিলার অবশেষে ভালোবেসে

    ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি