• শিরোনাম

    মুখ্য নির্বাহী হিসেবে অনুমোদন পেলেন হাসান তারিক

    নিজস্ব প্রতিবেদক | ১১ মে ২০২১ | ১২:১৯ অপরাহ্ণ

    মুখ্য নির্বাহী হিসেবে অনুমোদন পেলেন হাসান তারিক
    apps
    Spread the love
    • Yum

    পুঁজিবাজারভুক্ত বীমা খাতের প্রতিষ্ঠান কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়ন্ত্রক সংস্থা আইডিআরএ’র অনুমোদন পেয়েছেন মো. হাসান তারিক। গত ৬ মে আইডিআরএ এ নিয়োগ অনুমোদন করে বলে জানিয়েছে নিয়ন্ত্রণ সংস্থা সূত্র।

    সূত্র জানায়, চলতি বছরের ১ ফেব্রুয়ারি থেকে ৩১ জানুয়ারি ২০২৪ পর্যন্ত মোট তিন বছরের জন্য তার সিইও পদ অনুমোদন করা হয়। তবে এজন্য আটটি শর্ত আরোপ করেছে আইডিআরএ। এরমধ্যে নির্ধারিত বেতন প্রতিবছর ক্রমান্বয়ে বৃদ্ধি, চুক্তির মেয়াদের মধ্যে বেতন-ভাতা ও অন্যান্য সুবিধার ক্ষেত্রে তারতম্য না করা, বীমা আইন-নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ আইন ও সংশ্লিষ্ট অন্যান্য আইন মোতাবেক কোম্পানি পরিচালনার বাধ্যবাধকতা, নিয়োগ আবেদনে কোন তথ্য পরবর্তীতে মিথ্যা প্রমাণিত হলে নিয়োগ অনুমোদন বাতিল এবং চুক্তির বাইরে অন্যান্য সুবিধাদি যেমন- প্রত্যক্ষ বা পরোক্ষভাবে লভ্যাংশ ও কমিশন গ্রহণ না করার বিষয়টি উল্লেখ রয়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    এর আগে সিইও চলতি দায়িত্বে গত ১ জানুয়ারি তাকে নিয়োগ দেয় কোম্পানির পরিচালনা পর্ষদ। এরপর গত ১৭ জানুয়ারি তার নিয়োগ অনুমোদনের জন্য আইডিআরএতে চিঠি দেয়া হয়। আইডিআরএ যাচাই-বাছাই শেষে গত ২৯ এপ্রিল খসড়া অনুমোদন দেয়। পরবর্তীতে ৫ মে নিয়োগ আবেদনে আইডিআরএ চেয়ারম্যান ড. মোশাররফ হোসেন স্বাক্ষর করে তার নিয়োগ অনুমোদন চূড়ান্ত করেন।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১২:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ মে ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ১৬ মে ২০১৯

    বিজ্ঞাপন

    ১৯ জানুয়ারি ২০১৯

    বিজ্ঞাপন

    ১০ ফেব্রুয়ারি ২০১৯

    বিজ্ঞাপন

    ১০ মার্চ ২০১৯

    popular life insurance cup golf

    ১৩ জানুয়ারি ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি