• মোংলা বন্দরের উন্নয়নে ব্যবহার হবে বসুন্ধরা সিমেন্ট

    | ২৪ ডিসেম্বর ২০১৯ | ১২:০০ অপরাহ্ণ

    মোংলা বন্দরের উন্নয়নে ব্যবহার হবে বসুন্ধরা সিমেন্ট
    apps

    মোংলা সমুদ্র বন্দরের জেটি উন্নয়ন এবং বাস্তবায়ন প্রকল্পে বসুন্ধরা সিমেন্ট ও পাথর ব্যবহার করবে সাইফ পাওয়ার গ্রুপ।

    আধুনিক প্রযুক্তি, উন্নতমানের ক্লিংকারে উৎপাদনে মানের ধারাবাহিকতা রক্ষা, সুষ্ঠু সরবরাহ ব্যবস্থার প্রতি আস্থা রেখে জেটি নির্মাণে বসুন্ধরা সিমেন্ট ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে সাইফ পাওয়ার গ্রুপ।

    Progoti-Insurance-AAA.jpg

    ২৩ ডিসেম্বর বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়াটার্সে-১ বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেড এবং বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেডের সঙ্গে চুক্তি সই করেছে সাইফ পাওয়ার গ্রুপের সহ-প্রতিষ্ঠান ই-ইঞ্জিনিয়ারিং লিমিটেড এবং সাইফ পোর্ট হোল্ডিংস লিমিটেড।

    নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও সাইফ পাওয়ার গ্রুপের পরিচালক তরফদার রুহুল সাইফ। এসময় বসুন্ধরা গ্রুপের ভাইস-চেয়ারম্যান সাফওয়ান সোবহান উপস্থিত ছিলেন।


    অনুষ্ঠানে জানানো হয়, আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ, দেশের অন্যতম বৃহৎ উৎপাদন ক্ষমতাসম্পন্ন এবং উন্নতমানের ক্লিংকারে উৎপাদিত, সঠিকমানের ধারাবাহিকতা রক্ষা ও সর্বোপরি সুষ্ঠু সরবরাহ ব্যবস্থার প্রতি আস্থা রেখে মোংলা বন্দরের জেটি নির্মাণে বসুন্ধরা সিমেন্ট ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে সাইফ পাওয়ার গ্রুপ।

    উন্নতমানের পাথর এবং বিপণন ব্যবস্থার প্রতি আস্থা রেখে একই প্রকল্পে বসুন্ধরা গ্রুপের আমদানি করা পাথর ব্যবহার করবে সাইফ পাওয়ার গ্রুপ। বর্তমানে দেশের সব উল্লেখযোগ্য প্রকল্পসহ অন্যান্য বৃহৎ স্থাপনাগুলোকে ব্যবহৃত হচ্ছে বসুন্ধরা সিমেন্ট ও পাথর।

    চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাইফ পাওয়ার গ্রুপের পরিচালক (বাস্তবায়ন) মো. আমিনুজ্জামান, পরিচালক (এসপিএইচএল) মো. আলতাফ হোসাইন, পরিচালক (পিএলআই-২) মেজর মো. জাহিদুর রহমান (অব.), নির্বাহী পরিচালক (অ্যাডমিন অ্যান্ড লজিস্টিক) মেজর ফারুখ আহমেদ খান (অব.), প্রজেক্ট কো-অর্ডিনেটর মো. ফরহাদ হোসাইনসহ অন্যান্য কর্মকর্তারা। এসময় বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:০০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি