• মোজাফফর স্পিনিং মিলসের লভ্যাংশ অনুমোদন

    বিবিএনিউজ.নেট | ২৮ ডিসেম্বর ২০১৯ | ১২:৩৮ অপরাহ্ণ

    মোজাফফর স্পিনিং মিলসের লভ্যাংশ অনুমোদন
    apps

    পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের প্রতিষ্ঠান মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড ২০১৮-১৯ অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছিল।

    ২৪ ডিসেম্বর রাজধানীর বারিধারা ডিওএইচএস কনভেনশন সেন্টারে কোম্পানির ১৪তম বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডাররা এ ২ শতাংশ লভ্যাংশ অনুমোদন দেয়।

    Progoti-Insurance-AAA.jpg

    সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৩ পয়সা। আগের বছর যা ছিল ৪৯ পয়সা। অন্যদিকে শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫ টাকা ৬১ পয়সা।

    সভাপতির বক্তব্যে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোজাফফর হোসেন বলেন, ২০১৮-১৯ অর্থবছরে আমাদের উৎপাদন এবং বেচাকেনা কম হয়েছে। গতবছর যেখানে আমাদের ৬৭ কোটি ৪৫ লাখ বার্ষিক টার্নওভার হয়েছিল।এবছর সেখানে হয়েছে মাত্র ৩৫ কোটি ২২ লাখ টাকা। আমাদের অনেকগুলো মেশিন রেডি হলেও আমরা চালু না করতে পারায় এই অবস্থার সৃষ্টি হয়েছে।আগামীতে কোম্পানি ভালো অবস্থানে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


    সভায় আরো উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক রাইসুল হাসান, এস এম রাকিবুল হাসান, নমিনি পরিচালক সানোয়ার হোসেন, স্বতন্ত্র পরিচালক কামরুল হসাইন ও আলমগীর আকন্দ মিন্টু। সভা সঞ্চালনা করেন কোম্পানি সেক্রেটারি হারিস আলম।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৩৮ অপরাহ্ণ | শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি