• মোবাইলে খোলা যাবে সিটিএনএ’র ব্যাংক অ্যাকাউন্ট

    বিবিএনিউজ.নেট | ০৪ ডিসেম্বর ২০১৯ | ১:০৬ অপরাহ্ণ

    মোবাইলে খোলা যাবে সিটিএনএ’র ব্যাংক অ্যাকাউন্ট
    apps

    নতুন গ্রাহকদের জন্য ওয়ান স্টপ মোবাইল ব্যাংক অ্যাকাউন্ট খোলার সেবা চালু করেছে বিদেশি খাতের সিটি ব্যাংক এনএ।

    সিটি ব্যাংক এনএ’র অ্যাপ থেকে যেকোনো জায়গা থেকে যেকোনো সময় সিটি ব্যাংকিং, সিটি প্রাইওরিটি অথবা সিটিগোল্ড হিসাব খুলতে পারবেন। অ্যাকাউন্ট খোলার আবেদন করার ১০ মিনিটের মধ্যে চালু হয়ে যাবে এবং সঙ্গে সঙ্গে তা ব্যবহারও করা যাবে। এজন্য গ্রাহকদের অ্যাকাউন্ট খোলার জন্য ব্যাংকে গিয়ে দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে না।

    Progoti-Insurance-AAA.jpg

    মঙ্গলবার এক প্রেসবিজ্ঞপ্তিতে সিটি ব্যাংক এনএ জানায়, প্রথম দিকে শুধুমাত্র হংকংয়ে এ সেবা চালু করা হয়েছে।

    বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ব্যাংক অ্যাকাউন্ট ও বিনিয়োগ অ্যাকাউন্ট খোলার ধাপগুলো অনেক সহজ। নতুন গ্রাহকদের প্রথমে তাদের সম্পূর্ণ তথ্যগুলো দিয়ে কোন ধরনের অ্যাকাউন্ট খুলতে চান তা নির্ধারণ করতে হবে। সিটি মোবাইল অ্যাপ ডাউনলোড করার পর আপনার ঠিকানা, নমুনা স্বাক্ষর, এইচকে আইডিকার্ড যাচাইকরণ ও একটি সেলফি তুলে আপলোড করতে হবে। ১০ মিনিট পরে অনুমোদন পাওয়া যাবে। তবে বিনিয়োগ অ্যাকাউন্ট খোলার জন্য তিনদিন অপেক্ষা করতে হবে। অ্যাকাউন্ট চালু হওয়ার সঙ্গে সঙ্গে মোবাইলে এসএমএস ও ই-মেইল বার্তা পাঠিয়ে জানিয়ে দেওয়া হবে। তারপর যেকোনো সময় যেকোনো জায়গা থেকে লেনদেন করা যাবে।


    এ বছরের ৩১ ডিসেম্বরের মধ্যে গ্রাহকরা মোবাইল অ্যাপের মাধ্যমে সবধরনের অ্যাকাউন্ট খুললে সর্বোচ্চ ৫ হাজার এইচকেডি ছাড় পাবেন। এছাড়াও এইচকেডি সঞ্চয় হিসাবে দুই মাস ৩ শতাংশ বোনাস ও হংকং সিকিউরিটিজ অ্যাকাউন্টের ফি মওকুফ সুবিধা পাবেন।

    এ বিষয়ে সিটি ব্যাংক এনএ’র রিটেইল ব্যাংকিং হেড জোসেফিন লি বলেন, আমাদের গ্রাহকদের প্রযুক্তি ও আধুনিক ব্যাংকিং সেবায় আগ্রহী করার দিকে এগিয়ে যাচ্ছি। আমরা বুঝতে পারছি, অধিকাংশ গ্রাহক তাদের লেনদেন করছেন ডিজিটাল চ্যানেল ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে।

    ‘আমাদের গ্রাহকদের আরও বেশি আধুনিক ব্যাংকিং সেবার উপযুক্ত করাই নয়, প্রযুক্তিখাতে বিনিয়োগ করাও গুরুত্বপূর্ণ। মোবাইল অ্যাপের মাধ্যমে ব্যাংকিং অ্যাকাউন্ট খোলার সেবা চালু করাই যথেষ্ট নয়। আমরা আমাদের আধুনিক সেবা চালু করার মাধ্যমে বিশ্বব্যাপী আধুনিক জীবনযাত্রার সঙ্গে যুক্ত হতে পেরেছি।’

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:০৬ অপরাহ্ণ | বুধবার, ০৪ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি