বৃহস্পতিবার ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মোবাইল অ্যাপ SIBL Now ব্যবহার করে ব্যাংকিং করার আহবান

  |   বুধবার, ১০ জুন ২০২০   |   প্রিন্ট   |   547 বার পঠিত

মোবাইল অ্যাপ SIBL Now  ব্যবহার করে ব্যাংকিং করার আহবান

মহামারী কোভিড-১৯ এর সংক্রমণের বিস্তার কমানোর উদ্দেশ্যে সোশাল ইসলামী ব্যাংক লিমিটেড ব্যাংকিং এর গ্রাহকদের জন্য অত্যন্ত সুরক্ষিত মোবাইল অ্যাপ SIBL Now ব্যবহার করে ব্যাংকিং করার আহবান জানিয়েছে। এই অ্যাপটির মাধ্যমে দেশের যে কোনো স্থান থেকে যে কোনো সময় ব্যাংকে না এসে খুব সহজেই ব্যাংকিং করা যায়।
এর মাধ্যমে গ্রাহকগণ সহজেই যে কোনো ব্যাংক হিসাবে টাকা পাঠাতে পারেন। ডিপিডিসি, ওয়াসা, ডেসকো, তিতাস ইত্যাদির ইউটিলিটি বিল প্রদানও করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে ক্রেডিট কার্ডের বিল প্রদান করা যায় খুব সহজেই। এই অ্যাপটির আরো একটি বড় সেবা হলো মোবাইল টপ আপ এবং বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠানো। গ্রাহকগণ খুব সহজেই যে কোন অপারেটরে মোবাইল রিচার্জ করতে পারেন এবং বিকাশ একাউন্টে নির্দিষ্ট পরিমাণ অর্থ পাঠাতে পারেন।
এই অ্যাপটি ব্যবহার করে গ্রাহকগণ তাদের আমানত ও বিনিয়োগ উভয় অ্যাকাউন্টের ব্যালেন্স জানতে পারবেন যখন তখন। চেক বুকের রিকুইজিশন সহ নানান সেবা SIBL Now – এর মাধ্যমেই গ্রহণ করা যায়। এর জন্য বর্তমান সংকটকালীন সময়ে ব্যাংকের শাখায় আসার প্রয়োজন হবে না। বিস্তারিত জানার জন্য গ্রাহকগণ ব্যাংকের ওয়েব সাইট ww(w.siblbd.com) থেকে ইন্টারনেট ব্যাংকিং আবেদন ফর্মটি সংগ্রহ করে নিবন্ধন করতে পারবেন। কেবলমাত্র সুরক্ষার প্রয়োজনে গ্রাহকের স্বাক্ষর যাচাইয়ের জন্য আবেদন ফর্মটি সংশ্লিষ্ট গ্রাহকের নিকটবর্তী শাখায় জমা দেওয়ার জন্য মাত্র একবার আসতে হবে।
এই অ্যাপটি ব্যবহারকারীর ডিভাইসের আইএমইআই নম্বর দিয়ে ট্যাগ করা হয়, ফলে এটি অত্যন্ত সুরক্ষিত। ব্যাংকের যে কোনো গ্রাহক একটি মাত্র এসআইবিএল অ্যাকাউন্ট ব্যবহার করে সর্বোচ্চ তিনটি ডিভাইসে SIBL Now নিবন্ধন করতে পারবেন। অতিরিক্ত সতর্কতার জন্য এই অ্যাপে দুই স্তর বিশিষ্ট যাচাইকরণ পদ্ধতি ব্যবহার করা হয়। পাসওয়ার্ড/পিন /সিকিউরিটি কোডের গোপনীয়তাও অত্যন্ত কঠোরভাবে নিশ্চিত করা হয়। গ্রাহকগণ গুগল প্লে স্টোর অথবা অ্যাপল অ্যাপ স্টোর থেকে ঝওইখ ঘড়ি সহজেই ডাউনলোড করতে পারবেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:৫৯ অপরাহ্ণ | বুধবার, ১০ জুন ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11237 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।