• যা কিছু আছে তাই দিয়ে সেবা করবো : আতিক

    বিবিএনিউজ.নেট | ১৮ জানুয়ারি ২০২০ | ১০:২৮ পূর্বাহ্ণ

    যা কিছু আছে তাই দিয়ে সেবা করবো : আতিক
    apps

    ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে নির্বাচিত হলে সিটি করপোরেশনের যা কিছু আছে তা দিয়েই জনগণের সেবা করার অঙ্গীকার করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

    শুক্রবার রাজধানীর মিরপুরের বাউনিয়া এলাকায় গণসংযোগকালে এক পথসভায় বক্তব্যকালে তিনি এ অঙ্গীকার করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    এসময় আতিকুল ইসলাম বলেন, আমি মেয়র হিসেবে নির্বাচিত হলে, আমার কাউন্সিলর ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে সিটি করপোরেশন ও আমাদের যা আছে তাই দিয়ে জনগণের সেবা করে যাবো। যা আছে তাই দিয়েই সেবা করে যেতে হবে। জনগণের কাছে এটা আমাদের অঙ্গীকার।

    নির্বাচিত হলে আগামী ছয় মাসের মধ্যে বাউনিয়া এলাকায় প্রশস্ত সড়ক নির্মাণের কাজ শুরু হবে বলে জানান আতিক।


    তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, যেখানে ২০ ফিট রাস্তা আছে সেটিকে অন্তত ৬০ ফিট করতে হবে। আপনারা এ এলাকায় সুয়ারেজ লাইনসহ প্রশস্ত রাস্তা চেয়েছেন। ইনশাআল্লাহ আমি দায়িত্ব নিলে আগামী ছয় মাসের মধ্যে এখানে প্রশস্ত রাস্তা হবে। সুয়ারেজ লাইন থাকবে, বাতি থাকবে। কীভাবে হবে? কারণ বিগত নয় মাস ধরে এ কাজ শুরু করেছি আমরা। সেই কাজ অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দিতে হবে। কারণ নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, ফ্রন্ট গিয়ার শুধু।

    নির্বাচিত হলে মেয়র ও কাউন্সিলরদের জবাবদিহিতা নিশ্চিত করা হবে বলে পুনরাবৃত্তি করেন আতিকুল ইসলাম। তার নিজের ও কাউন্সিলরদের সম্পদের হিসাব প্রতিবছর প্রকাশ করা এবং প্রতিমাসে এলাকাবাসীর সঙ্গে কাউন্সিলরদের নিয়ে সিটি হল মিটিং করার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন তিনি।

    এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী সম্ভাবনার বিভিন্ন অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:২৮ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ জানুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি