শুক্রবার ১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রংপুরের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে চিটাগং

  |   শনিবার, ০৫ জানুয়ারি ২০১৯   |   প্রিন্ট   |   959 বার পঠিত

রংপুরের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে চিটাগং

পর্দা উঠলো বিপিএলের ষষ্ঠ আসরের। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স-চিটাগং ভাইকিংস। শনিবার বেলা সাড়ে ১২টায় শুরু হওয়া ম্যাচে রংপুরের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চিটাগং অধিনায়ক মুশফিকুর রহিম।

এই ম্যাচ দিয়েই আবার বিপিএলে ফিরেছেন মোহাম্মদ আশরাফুল। নিষেধাজ্ঞার পর চিটাগং ভাইকিংসের জার্সিতে বিপিএলে ফিরেই মাঠে নেমেছেন এই ব্যাটসম্যান। টি-টোয়েন্টির এই প্রতিযোগিতায় ফিক্সিং কেলেঙ্কারিতে পাঁচ বছর নিষিদ্ধ হয়েছিলেন তিনি।

গতবারের মতো এবারও খেলা হবে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে। ৫ থেকে ১৩ জানুয়ারি ঢাকায় হবে প্রথম পর্ব। ১৫ জানুয়ারি থেকে সিলেটে হবে ৮টি ম্যাচ। এরপর ২১ জানুয়ারি ঢাকায় তৃতীয় পর্ব শুরু হবে। ২৫ জানুয়ারি থেকে শুরু হবে চট্টগ্রাম পর্বের খেলা। বন্দরনগরীতে ৬ দিনে হবে ১০টি ম্যাচ। এরপর ১ ফেব্রুয়ারি আবার ঢাকায় ফিরবে বিপিএল। লিগ পর্বের খেলা শেষে ৪ ফেব্রুয়ারি এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচ হবে। ৬ ফেব্রুয়ারি দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে এলিমিনেটরে বিজয়ী ও প্রথম কোয়ালিফায়ারে পরাজিত দল। ফাইনাল ৮ ফেব্রুয়ারি। প্রতিটি প্লে-অফ ও ফাইনালের জন্য রাখা হয়েছে রিজার্ভ ডে।

রংপুর রাইডার্স একাদশ: মেহেদী মারুফ, অ্যালেক্স হেলস, মোহাম্মদ মিঠুন, রাইলি রোসো, ফরহাদ রেজা, রবি বোপারা, বিনি হাওয়েল মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম, শফিউল ইসলাম, সোহাগ গাজী।

চিটাগং ভাইকিংস একাদশ: মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, সিকান্দার রাজা, রবি ফ্রাইলিঙ্ক, নাঈম হাসান, সানজামুল ইসলাম, খালেদ আহমেদ, আবু জায়েদ।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৪১ অপরাহ্ণ | শনিবার, ০৫ জানুয়ারি ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।