• রাজউক চেয়ারম্যান আনিছুর রহমান মিয়া ওএসডি

    নিজস্ব প্রতিবেদক | ২৯ মার্চ ২০২৩ | ৯:৩৪ অপরাহ্ণ

    রাজউক চেয়ারম্যান আনিছুর রহমান মিয়া ওএসডি
    apps

    রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান মো. আনিছুর রহমান মিয়াকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। এক বছরের চুক্তিভিত্তিক মেয়াদে যোগদানের কথা ছিল তার। কিন্তু এর আগেই বুধবার (২৯ মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তাকে ওএসডি করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

    ওএসডি করে প্রজ্ঞাপন জারির ফলে আগামী ১ এপ্রিল চাকরি থেকে স্বাভাবিক অবসরে যাবেন রাজউকের চেয়ারম্যান মো. আনিছুর রহমান মিয়া। গত ১৪ মার্চ তাকে এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়। এর মধ্যে তাকে ওএসডি করা হলো। চুক্তিভিত্তিক নিয়োগে বলা ছিল, রাজউক চেয়ারম্যানের অবসর উত্তর ছুটি ও তদসংশ্লিষ্ট সুবিধাদি স্থগিত সাপেক্ষে ২ এপ্রিল অথবা যোগদানের তারিখ থেকে চুক্তিভিত্তিক নিয়োগ কার্যকর হবে।

    Progoti-Insurance-AAA.jpg

    ২০২২ সালের ৪ জুন অতিরিক্ত সচিব হিসেবে রাজউকের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পান মো. আনিছুর রহমান মিয়া। পরে তিনি সচিব পদে পদোন্নতি পেয়েছেন। এখন পর্যন্ত সচিব পদমর্যাদায় চুক্তিতে তিনিই প্রথম রাজউক চেয়ারম্যান হলেন।

    বিসিএস একাদশ ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা আনিছুর রহমানের বাড়ি গাজীপুরে। তিনি এর আগে প্রায় দেড় বছর রাজউকের পরিচালক পদে দায়িত্ব পালন করেন। রাজউকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পূর্বে তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব, এপিডি অনুবিভাগ পদে দায়িত্ব পালন করেন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:৩৪ অপরাহ্ণ | বুধবার, ২৯ মার্চ ২০২৩

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি