• রাজধানীতে পদ্মা ব্যাংকের মশারি বিতরণ

    বিবিএনিউজ.নেট | ০৩ সেপ্টেম্বর ২০১৯ | ১১:২৪ পূর্বাহ্ণ

    রাজধানীতে পদ্মা ব্যাংকের মশারি বিতরণ
    apps

    ডেঙ্গুর প্রকোপ থেকে বাঁচতে রাজধানীতে মশারি বিতরণ করল পদ্মা ব্যাংক লিমিটেড। রাজধানীর বিভিন্ন এতিমখানা ও দুস্থদের মাঝে এই মশারি বিতরণ করা হয়।

    সম্প্রতি পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত এই কর্মসূচির উদ্বোধন করেন। আর দুস্থদের মাঝে মশারি বিতরণ করেন পদ্মা ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু, উপ ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ অপারেটিং অফিসার মো. সাহাদাৎ হোসেন, এসইভিপি মোহাম্মদ জাবেদ আমিন, ইভিপি সাব্বির সায়েম ও কর্মকর্তারা।

    Progoti-Insurance-AAA.jpg

    রাজধানীর বাসস্ট্যান্ড, বস্তি, রেলস্টেশনের ছিন্নমূল অসহায় মানুষ ও বিভিন্ন এতিমখানায় মশারি বিতরণের সময় এডিস মশা নিধনে করণীয় সর্ম্পকে সাধারণ মানুষকে পরামর্শ দেয়া হয়।

    পদ্মা ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু বলেন, এডিস মশাবাহিত ডেঙ্গু মানুষের আতঙ্কের কারণ হয়ে দাড়িয়েছে। তাই নিম্ন আয়ের মানুষ এবং এতিম শিশুদের কাছে মশারি পৌঁছে দেয়ার চেষ্টা করেছে পদ্মা ব্যাংক। এছাড়া মশকনিধনের জন্য আরো নানাধরনের উদ্যোগ নেয়ার কথা জানান পদ্মা ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক।


    এডিস মশার লার্ভা বাহিত ডেঙ্গু জ্বরের কারণে কঠিন সময় পার করছে দেশ। তাই সবাইকে যার যার অবস্থান থেকে সচেতনতার সাথে একে প্রতিরোধের আহ্বান জানান পদ্মা ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক।

    ডেঙ্গুর এই ভয়াবহ পরিস্থিতিতে মশার হাত থেকে রক্ষা পেতে পদ্মা ব্যাংক এর কাছ থেকে যথাযথ সময়ে এমন প্রয়োজনীয় সামগ্রী পেয়ে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানান বিভিন্ন এতিমখানার কতৃপক্ষ ও এলাকাবাসী। অসহায় ছিন্নমূলদের পাশে পদ্মা ব্যাংক দাঁড়ানোয় খুশি তারা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:২৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি